নড়াইল পৌসভার ৮৮ কোটি ৮৮ লাখ ৮৮ হাজার টাকার বাজে ঘোষণা

নড়াইল পৌরসভার আগামী ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য ৮৮ কোটি ৮৮ লাখ ৮৮ হাজার ৮ শত ৮৮ (৮৮,৮৮,৮৮,৮৮৮ ) টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টায় নড়াইল পৌরসভার কার্যালয়ের সভাকক্ষে নড়াইল পৌরসভার আয়োজনে এ বাজেট ঘোষনা করা হয়।

বাজেট ঘোষনা করেন নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা। বাজেট পড়ে শোনান নড়াইল পৌর সভার হিসাব রক্ষক মো. সাইফুজ্জামান।

আরো পড়ুন :
> কুড়িগ্রামে বাস তল্লাশি করে অবৈধ কারেন্টজাল সহ গ্রেফতার-১
> ঢাকা ১৮ আসনের এমপি প্রার্থী হতে চান এসএম তোফাজ্জল হোসেন

বাজেটে আয় ও ব্যয় সমান দেখানো হয়েছে। এর মধ্যে রাজস্ব খাতে ৯ কোটি ৬৪ লক্ষ ২হাজার ৬ শত ৩৫ টাকা , উন্নয়ন খাতে ২ কোটি ২ লক্ষ ৪৬ হাজার ২ শত ৫৩ টাকা এবং প্রকল্প খাতে ৭৭ কোটি টাকা আয় ধরা হয়েছে।

নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু,জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বেগম রাবেয়া ইউসুফ, পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক, , পৌর সভার নির্বাহী কর্মকর্তা মো. ওহাবুল আলম, পৌর কাউন্সিলর মো: রেজাউল বিশ্বাস, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আলমগীর সিদ্দিকী,জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক ড. তপন কুমার সরকার,সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি,পৌরসভার কাউন্সিলরগন ও কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

জুন ২২, ২০২৩ at ১৯:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শুস/ইর