নেত্রকোনার দুর্গাপুরে ফেন‌সি‌ডিলসহ একজন আটক

নেত্রকোনার দুর্গাপুর উপজেলাধীন সাধুপাড়া গ্রামে মোঃ এনামুল হক (৪৫) নামে এক মাদক ব্যাবসায়ীর বাসায় অভিযান চালিয়ে খাটের নিচ থেকে ৫৩ বোতল ভাতরীয় ফেন‌সি‌ডিল উদ্ধার করার পর তাকে আটক করে থানা পুলিশ।

দুর্গাপুর পৌরসভার সাধুপাড়া এলাকায় তার বাসায় অভিযান চালিয়ে খাটের নিচ থেকে ৫৩ বোতল ভাতরীয় নিষিদ্ধ ফেন‌সি‌ডিল উদ্ধার হয় এবং তাকে গ্রেফতার করা হয়। এনামুল হক (৪৫) দুর্গাপুর পৌরসভার ভবদেবপাড়া গ্রামের আহ্ছান উল্লাহ্ এর ছেলে।

আরো পড়ুন :

> শেখ হাসিনা উন্নত দেশে পরিণত করার স্বপ্ন দেখাচ্ছেন অ্যাড. মনির
> মেয়র হিসেবে হ্যাটট্রিক রাজশাহীর লিটনের

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো. লুৎফুর রহমান জানান, গ্রেফতারকৃত এনামূল হক দুর্গাপুর পৌরসভার সাধুপাড়া এলাকায় এক ভাড়া বাসায় থেকে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে দূর্গাপুর থানা পুলিশ মঙ্গলবার রাতে সাধুপাড়া তার বাসায় অভিযান চালিয়ে তার খাটের নিচ থেকে ৫৩ বোতল ভাতরীয় নিষিদ্ধ ফেন‌সি‌ডিল উদ্ধার করার পর তাকে আটক হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শিবিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্গাপুর থানার এসআই আবু রায়হান বাদী হয়ে আটক হওয়া এনামুল হকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আজ বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জুন ২১, ২০২৩ at ২১:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রিকাগু/ইর