ইয়াবাসহ ২কারবারি আটক র‌্যাব-৭,ফেনী ক্যাম্প

অভিনব কায়দায়,বিশেষ কৌশলে রুটি বানানোর পিড়ির ভিতর বিশেষ কায়দায় ফাঁকা জায়গা তৈরি করে অভিনব পদ্ধতিতে ইয়াবা পরিবহন কালে ১০,৩৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, ফেনী ক্যাম্প।
১৮ জুন,রাত সাড়ে ৮টায় ১মহিলা ও ১পুরুষ কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী  মনোয়ারা বেগম (২৪) ও শাহাব উদ্দিন (২৩),স্বামী- মো. ইব্রাহিম, সাং- উত্তর নয়াপাড়া এবং পিতা- নূর ইসলাম, সাং- পানখালী, উভয় থানা ও জেলা টেকনাফ কক্সবাজার’দ্বয়কে আটক করতে সক্ষম হয়। ৩১লক্ষ টাকা বাজারমূল্য উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য।
আরো পড়ুন :

> রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত এক
> সৌদি আরবে ঈদের তারিখ ঘোষণা

গোপন সংবাদে মাদক ব্যবসায়ী ফেনী মডেল থানাধীন রামপুর এলাকায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবাসহ গাড়িতে উঠার জন্য অবস্থানকালে আভিযানিক দল আটক করে।
পরবর্তীতে উপস্থিত স্থানীয় স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের দেখানো ও সনাক্তমতে তাদের হেফাজতে থাকা ০১ টি প্লাস্টিকের বস্তার মধ্যে রাখা রুটি বানানো পিড়ির ভিতর বিশেষ কায়দায় ফাঁকা জায়গা তৈরি করে অভিনব পদ্ধতিতে বিশেষভাবে রক্ষিত সর্বমোট ১০,৩৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়।
জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, কুমিল্লাসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে। আসামী- উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর ও তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক নূরুল আফসার।

জুন ১৯, ২০২৩ at ১৩:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর