স্পেশাল ব্রাঞ্চ থেকে ১৩০ পুলিশ চায় বিমান বন্দর কতৃপক্ষ

ছবি- সংগৃহীত।

ইমিগ্রেশন পুলিশের ওপর থেকে চাপ কমাতে আরও ১৩০ জন ইমিগ্রেশন পুলিশ চেয়ে চিঠি দিয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ।

শাহজালাল বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইমলাম বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল (বেবিচক) কর্তৃপক্ষকে একটি চিঠি দিয়েছেন। এতে পুলিশের বিশেষ শাখা (এসবি) থেকে ইমিগ্রেশন পুলিশ চাওয়া হয়েছে।

> ভূঞাপুরে অসুস্থতার ছুটি নিয়ে কারাগারে প্রাথমিক শিক্ষক
> চতুর্থ শ্রেণির ছাত্রী কে বেধড়ক মারধরের অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে

এবিষয়ে জানতে চাইলে গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইমলাম বলেন, বিমানবন্দরে প্রতিদিনই যাত্রীদের চাপ বাড়ছে, তা সামাল দিতে এবং যাত্রীসেবার মান বাড়াতে ইমিগ্রেশন পুলিশ চেয়ে চিঠি পাঠানো হয়েছে। যদি ১৩০ জন পুলিশ যুক্ত হয়, তাহলে ইমিগ্রেশনের কাজও আরও দ্রুত সম্পন্ন করা যাবে।

বিমানবন্দর থেকে বেবিচককে পাঠানো চিঠিতে বলা হয়েছে, বর্তমানে শাহজালাল বিমানবন্দরে আগের চেয়ে ফ্লাইটের সংখ্যা বেড়েছে। বর্তমানে প্রতিদিন তিন শিফটে ১৬০টির বেশি ফ্লাইটের মাধ্যমে যাতায়াত করেন ৩০ হাজারের বেশি যাত্রী। তাদের চাপ সামাল দিতে বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশের হিমশিম খেতে হচ্ছে।

বর্তমানে ইমিগ্রেশন পুলিশ এই বিমানবন্দরে ৩ শিফটে ৮ ঘণ্টা করে নিরবচ্ছিন্ন সেবা প্রদান করে যাচ্ছে। তাদের সংখ্যা বাড়ানো হলে আরও দ্রুত যাত্রীদের সেবা প্রদান করা সম্ভব হবে।

জুন ০৪, ২০২৩ at ১২:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/ইর