ঘোড়াঘাটে প্রেমিকাকে রেখে পালিয়ে গেল প্রেমিক সিহাব

ছবি- সংগৃহীত।

দিনাজপুরের ঘোড়াঘাটে প্রেমিকা জেমি আকতারকে (১৭) বাড়িতে রেখে পালিয়ে গেল প্রেমিক সিহাব(১৮)। প্রেমিকা জেমি আকতার বিয়ের দাবীতে প্রেমিক সিহাবের বাড়িতে অবস্থান নিয়েছে।  এই ঘটনাটি ঘটেছে ২৯ মে সোমবার ভোরে উপজেলার ভর্নাপাড়া গ্রামে।

ভর্নাপাড়া গ্রমের প্রত্যদর্শী ও প্রেমিকা জেমি আকতার সুত্রে জানা গেছে, ভর্নাপাড়া গ্রামের সাজু মিয়ার পুত্র ঘোড়াঘাট সরকারি কলেজের একাদশ শ্রেণীর ২য় বর্ষের ছাত্র। সিহাবের ২০২১ সালে উপজেলার জয়রামপুর গ্রামের জিয়াউর রহমানের মেয়ে জয়রামপুর ফজিল মাদরাসার একাদশ শ্রেণীর ১ম বর্ষের ছাত্রী জেমি আকতার(১৭) এর সাথে মোবাইলের মাধ্যমে পরিচয় হয়।

আরো পড়ুন :
> কালীগঞ্জে রাখালগাছী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা
> নেত্রকোনায় শ্মশান ঘাটের অজ্ঞাত গলাকাটা লাশের পরিচয় শনাক্ত

তার পর থেকে মন দেয়া নেয়ার এক পর্যায়ে তাদের মধ্যে প্রেম জমে ওঠে এবং সিহাব জেমির বাড়িতে যাওয়া আসা করতো। প্রেমের বিষয়টি জেমির পরিবারে জানাজানি হয়ে গেলে সিহাবকে বিয়ে করার জন্য চাপ দেয়।

ফলে সিহাব জেমিকে বিয়ে করার জন্য জেমিকে ২৯ মে সোমবার ভোরে তার বাড়ি থেকে তাকে সিহাবের নানার বাড়ি ভর্নাপাড়া গ্রামে নিয়ে আসে। সিহাবের মা সেলিনা খাতুন বিয়েতে সম্মতি না দেয়ায় সিহাব জেমি আকাতারকে নিয়ে স্থানীয় ভর্নাপাড়া গ্রামের ইউপি সদস্য গোলাম রব্বানীর বাড়িতে আসে। সেখানে অবস্থান করার পর সে জেমি আকতারকে রেখে পালিয়ে গা ঢাকা দেয়। পরে প্রেমিকা জেমি আকতার সিহাবের বাড়িতে বিয়ের দাবীতে অবস্থান নেয়।

মে ২৯, ২০২৩ at ১৯:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/ইর