নেত্রকোনার মদনে ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশু তারিনার

নেত্রকোনার মদনে ইজি বাইকের ধাক্কায় প্রাণ গেল ৭ বছর বয়সী শিশু কন্যা নোয়াগাঁও আনোয়ারুল কওমি মাদ্রাসার ছাত্রী তারিনা আক্তারের।

নিহত তারিনা আক্তার(৭) উপজেলার নায়েকপুর ইউনিয়নে নোয়াগাঁও পূর্ব পাড়া গ্রামের চাঁন মিয়ার মেয়ে।

গত (২৭ মে) শনিবার আনুমানিক বিকাল ৪টার দিকে নোয়াগাঁও আনোয়ারুল কওমি মাদ্রাসা থেকে নিজবাড়ীতে ফিরছিল। নোয়াগাঁও পূর্বপাড়া পাকা রাস্তার কাছে বাড়ির সামনে আসা মাত্রই পিছন দিক থেকে ব্যাটারিচালিত ইজিবাইক এসে, শিশু কন্যা তারিনা আক্তারকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং শিশুটির শরীরের উপর দিয়ে ইজিবাইকটি চলে যাওয়ায় গুরুতর আহত হয় তারিনা আক্তার।

আরো পড়ুন :
> ছাত্রী ধর্ষণচেষ্টার অভিযোগে অধ্যক্ষ গ্রেফতার
> বেড়ায় ট্রাক চাপায় মটরসাইকেল চালক নিহত

ঘটনাটি দেখতে পেয়ে, আশেপাশের লোকজন গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনুমানিক রাত ১১টা ৩০ মিনিটের দিকে শিশু কন্যা তারিনা আক্তার মারা যায়।

এ বিষয়ের মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নোয়াগাঁও আনোয়ারুল কওমি মাদ্রাসার ছাত্রী তারিনা আক্তারের সুরতহাল শেষে নিজ বাড়িতে নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মে ২৮, ২০২৩ at ১৮:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রিকাগু/ইর