রাঙ্গুনিয়ায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ -১, এখনো সন্ধান মেলেনি

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়ে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। বুধবার (১৭ মে) দুপুর ১টার দিকে কর্ণফুলী নদীর হযরত কাঙ্গালী শাহ্ মাজার সংলগ্ন স্থানে তিনি নিখোঁজ হন।
নিখোঁজ ব্যক্তির নাম জগদীশ (৬৪)। তিনি রাঙ্গুনিয়া পৌরসভা ২নং ওয়ার্ড়ের বাচাশাহ নগর মহত্তরখীল পাড়া গ্রামের মৃত শশিন্দ্ররের ছেলে।
স্থানীয়রা জানান, তাকে খুঁজে বের করার জন্য ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসেছে। এ ছাড়া স্থানীয়রা ও স্বজনরাও তাকে খুঁজে বের করার জন্য চেষ্টা চালাচ্ছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে জগদীশ প্রতিদিনের মতো মাছ ধরার উদ্দেশ্যে নৌকা নিয়ে উপজেলার বেতাগী ইউনিয়নের কাউখালী হযরত কাঙ্গালী শাহ্ মাজারের পাশ ঘেঁষে নদীতে জাল ফেলতে গেলে অসাবধানবশত নৌকা থেকে ছিটকে নদীতে পড়ে নিখোঁজ হন। বিষয়টি জানতে পেরে প্রথমে স্থানীয়রা নদীর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান   না পেয়ে পরে ফায়ার সার্ভিসকে খবর দেন।

ফায়ার সার্ভিসের সদস্যরা দুপুর থেকে কর্ণফুলী নদীতে নিখোঁজ জগদীশকে উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।
সংবাদ লেখা পর্যন্ত নিখোঁজের কোন সন্ধান মেলেনি।
রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জাহেদুল ইসলাম বলেন, ‘আমাদের ডুবরি দল ঘটনাস্থলে গিয়েছে। নদীতে স্রোত থাকায় উদ্ধারে কাজে একটু সমস্যা হচ্ছে। এখনো আমাদের উদ্ধার অভিযান চলছে।’

মে  ১৭, ২০২৩ at ১৯:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এম/ইর