মদনে আর এফ এলের ভ্যান চাপায় আনসার সদস্য নিহত

প্রাণ আর এফ এলের কাভার ভ্যান চাপায় শিহাব উদ্দিন খান (৪৫) নামের এক আনসার সদস্য নিহত হয়েছে । সোমবার (১৭ এপ্রিল) রাতে নেত্রকোনার মদন-খালিয়াজুরী সড়কের মদন উপজেলা মডেল মসজিদ সংলগ্ন এ দূর্ঘটনা ঘটে । এ ঘটনায় মাহবুবুর রহমান কেষ্ট (৫০) নামের আরেক ব্যাক্তি আহত হয়েছে ।
নিহত শিহাব উদ্দিন খান নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার খালিশাপুর গ্রামের শমশের উদ্দিন খানের ছেলে। তিনি পূর্বধলা উপজেলার একটি ইউনিয়নের আনসার কমান্ডার পদে কর্মরত যার ব্যাক্তিগত নম্বর ০৪৩৩৮১ বলে জানা গেছে । আহত মাহবুবুর রহমান কেষ্ট নেত্রকোনার খালিয়াজুরি উপজেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক । তার অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।
আরো পড়ুন :

> রূপগঞ্জে স্যালাইন তৈরির কাখানায় অগ্নিকাণ্ড
> কাজিপুরে বিদ্যুৎ আসা যাওয়ায় ব্যস্ত

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, শিহাব উদ্দিন ও মাহবুবুর রহমান মোটরসাইকেল যোগে নেত্রকোনা জেলা শহর থেকে খালিয়াজুরি উপজেলার দিকে যাচ্ছিলেন । পথে মদন উপজেলা মডেল মসজিদ সংলগ্ন প্রাণ আর এফ এলের পণ্যবাহী একটি কাভার ভ্যান (ঢাকা-মেট্রো-উ-১৪-১৮৫৯) পিছন দিক থেকে তাদের চাপা দেয় । স্থানীয় লোকজন ও মদন ফায়ার সার্ভিসের কর্মীরা আহত দুইজনকে উদ্ধার করে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান । জরুরী বিভাগের কতর্ব্যরত চিকিৎসক শিহাব উদ্দিন খানকে মৃত ঘোষনা করেন । গুরুতর আহত মাহবুবুর রহমান কেষ্টকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় । এ সময় চালক পালিয়ে গেলে পুলিশ কাভার ভ্যানটি থানায় নিয়ে যায় ।
মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান,‘ নিহত শিহাব উদ্দিনের মরদেহের সুরৎহাল রির্পোট তৈরী করা হয়েছে । ময়না তদন্তের জন্য মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে । চালক পালিয়ে গিয়েছে তবে ভ্যানটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে ।

এপ্রিল ১৮, ২০২৩ at ১০:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআম/ ইর