দক্ষিণখানের জামতলায় লিমার রমরমা দেহ ব্যবসা

দক্ষিণ খানের জামতলার মুন্সিবাড়ির তাহফিদুল ফুরকান ইন্টারন্যাশনাল হিফজ মাদ্রাসা পাশের বাড়ির নিচতলায় লিমা নামের একদেহ ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ যৌন খদ্দেরদের চাহিদা মিটিয়ে আসছেন বলে সরগরম হয়ে উঠেছে জামতলা ।

খোঁজখবর নিয়ে জানা যায় উক্ত বাড়ির মালিক হচ্ছেন করিম মুন্সী নামে জনৈক ব্যক্তি । এই ব্যাপারে করিম মুন্সির সাথে সাংবাদিকদের কথা হলে তিনি বলেন ঘটনাটা সত্য কিনা জানিনা তবে সত্য হলে নোটিশ করে বাসা ছেড়ে দেওয়ার জন্য বলা হবে ।

আরো পড়ুন :
> শিবগঞ্জে ভ্যান চালকের কন্যা সুরভীকে বাঁচাতে সাহায্যের জন্য মায়ের আকুতি
> কুড়িগ্রামে ৩ মাসে বিভিন্ন অপরাধে ১৬৪২ আসামি গ্রেফতার

প্রশ্ন হল একটি মাদ্রাসার পাশেই কোমলমতি শিশুদের সামনে দিয়ে এ ধরনের দেহপ্রসারিণীরা যেভাবে দেহপ্রসার করে বেড়াচ্ছেন তাতে করে আমাদের সমাজের এই শিশুরা কি দেখছে কি শিকছে । এ বিষয়ে কথা হয় দক্ষিণ পূর্ব আজিমপুর কল্যাণ সমিতির বর্তমান সভাপতি নুরু সাহেবের সঙ্গে তিনি বলেন এই ধরনের বাজে কাজকে আমরা সমর্থন করিনা এবং করতে পারিনা আপনি সঠিকভাবে তদন্ত করে দেখুন তাহলে আমরা আপনার পাশে আছি এবং আপনাকে সহযোগিতা করব । এই সমিতির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বলেন বাসার ভিতরে কে কি করছে তা বলা দুরহ ব্যাপার।তবে এই জাতীয় ঘটনায় আপনাকে নিউজ করার ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন । লোকমুখে শোনা যায় জামতলা এলাকায় দক্ষিণ পূর্ব আজমপুর কল্যাণ সমিতির পাশেই স মিলটিতে মাঝে মাঝে জুয়ার আসর বসে । এই ধরনের স্পোর্ট গুলোকে নিয়ন্ত্রণ করেন দক্ষিণখান থানার জনৈক এএসআই ।

লিমার নিয়মিত কাস্টমার বিডিআর মার্কেটের ভুড়ি ব্যবসায়ী স্বপন কথার ছলে বলেন আমি যেই ধরনের জিনিস চাই সেই ধরনের জিনিসই আমাকে ম্যানেজ করে দেন লিমা আপা । এলাকাবাসীর ভাষ্যমতে এই ধরনের অপ্রীতিকর ব্যবসা কোন সচেতন পক্ষেই কাম্য নয়। সচেতন সমাজ প্রশাসনের হস্তক্ষে কামনা করছেন ।

এপ্রিল ১১, ২০২৩ at ২০:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/রইমি/ ইর