শিবগঞ্জে ভ্যান চালকের কন্যা সুরভীকে বাঁচাতে সাহায্যের জন্য মায়ের আকুতি

 বগুড়ার শিবগঞ্জে হতদরিদ্র ভ্যান চালকের ২বছরের শিশু কন্যা সুরভীর হার্ড ফুটো হওয়ায় তাকে বাঁচাতে সাহায্যের আবেদন জানিয়েছেন মা ববিতা বেগম ।

জানা যায়, উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের বাদে চাঁদনগর গ্রামের হত দরিদ্য ভ্যান চালক সাগর আহম্মেদ সাব্বির এর ঘর আলো করে গত ২ বছর পূর্বে ফুটফুটে শিশু কন্যা সুরভী জন্ম নেয় । শিশুটি অসুস্থ্য হয়ে পড়লে হতদরিদ্য ভ্যান চালাক তার নিকটতম আত্মীয় স্বজনরা ঢাকায় চিকিৎসার জন্য সহায়তা করেন । সেখানে চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করার পর তার পিতাকে জানান যে, সুরভীর হার্ড ফুটো হয়েছে ।

আরো পড়ুন :
> কুড়িগ্রামে ৩ মাসে বিভিন্ন অপরাধে ১৬৪২ আসামি গ্রেফতার
> উলিপুরে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

তাকে দ্রুত দেশের বাহিরে নিয়ে উন্নত চিকিৎসা করালে শিশুটিকে মহান আল্লাহর তায়ালার রহমতে বাঁচানো সম্ভব হবে ।  কথাটি শুনার পর হত দরিদ্র্য পিতা-মাতার মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ে । কিভাবে তাদের আদরের সন্তানকে দেশের বাহিরে নিয়ে চিকিৎসা সেবা করাবে । তারা তাদের সন্তানকে বাঁচাতে নিকট আত্মীয় স্বজনের কাছে হাত পাতলেও সুরভীর চিকিৎসার জন্য যে টাকা ব্যয় হবে অসহায় পিতার মাতার পক্ষে ব্যয় করা সম্ভব হচ্ছে না । তাই এই অসহায় পিতা-মাতা সন্তানকে বাঁচানোর জন্য বিভিন্ন সরকারি দপ্তর সহ বিভিন্ন জায়গায় সাহায্যের জন্য দ্বারে দ্বারে ঘুরছেন । তারা ভাবছেন যে, সমাজের বিত্তশালীরা তাকে সহযোগিতা করলে তার সন্তানকে বাঁচানো সম্ভব হবে ।

এব্যাপারে সুরভীর মা ববিতা বেগম বলেন, বর্তমানে আমার মেয়ের সুরভী নিজ পায়ে দাঁড়াতে পারচ্ছেনা, হাত-পা বিকলঙ্গ হয়ে যাচ্ছে । আত্মীয় স্বজনদের সহযোগিতায় ঢাকায় পরীক্ষা নিরীক্ষা করার পর আমার মেয়ের হার্ড ফুটো হয়েছে বলে ডাক্তার জানিয়েছেন । আমার মেয়ের উন্নত চিকিৎসার জন্য ৫ লক্ষ টাকা প্রয়োজন । আমাদের পক্ষে এতো টাকা জোগার করা সম্ভব না । আমার সন্তানকে বাঁচানোর জন্য আপনাদের নিকট সাহায্যর আবেদন করছি । আর্থিক সাহায্য পাঠাতে ০১৭৮৩২০৪৬৪৭ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল ।
এপ্রিল ১১, ২০২৩ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/ আক/সাম/ ইর