আরাভ খান নজরদারিতে

ছবি- সংগৃহীত।

পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলার আসামি সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে পালিয়ে থাকা রবিউল ইসলাম ওরফে আরাভ খান নজরদারিতে রয়েছেন। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে সাপ্তাহিক ব্রিফিংয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সেহেলি সাবরিন সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ তথ্য জানান।

আরাভ খানের ব্যাপারে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সহযোগিতা চেয়েছে কিনা, জানতে চাইলে সেহেলি সাবরিন বলেন, ‘আরাভের বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে। এর আগে মঙ্গলবার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম জানিয়েছেন, পুলিশ কর্মকর্তা হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানকে দুবাইয়ে গ্রেপ্তার করা হয়নি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই মুখপাত্র বলেন, প্রতিমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তার বেশি আমার কাছে তথ্য নেই। এখন পর্যন্ত আরাভ নজরদারিতে আছে। তাকে এখনো গ্রেপ্তার করা হয়নি, আমরা এমনটাই জানি।

আরো পড়ুন :
> রোজায় ব্রয়লার মুরগির দাম কেজিতে ৩০-৪০ টাকা কমাবে
> ক্যালিফোর্নিয়ায় ঝড়ে ৫ জনের মৃত্যু

দুবাইয়ের আরাভ জুয়েলার্সের মালিক পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে রেড নোটিশ জারির জন্য পুলিশের অনুরোধ গ্রহণ করেছে ইন্টারপোল।

প্রসঙ্গত, শনিবার স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলের মাধ্যমে আরাভ খান ওরফে রবিউল ইসলামকে দেশে আনার চেষ্টা চলছে।

মার্চ ২৪, ২০২৩ at ২১:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/সুরা