মাদকসহ ছদ্মবেশী ইয়াবা কারবারি আটক

চট্টগ্রাম মহানগরীর প্রাণকেন্দ্র চাদগাঁও থানাধীনবহদ্দারহাট এলাকা হতে ৮হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

২২ মার্চ রাত সাড়ে ১০টায় আভিযানিক আসামী মোঃ মিজান (৪৫) কে আটক করে।এ-সময় বিক্রির নগদ ১লাখ ৬৭হাজার টাকাসহ ৮হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ২৪ লক্ষ টাকা।

র‌্যাব সূত্রে জানা যায়,গোপন সংবাদের চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট এলাকার রাহাত প্লাজার চতুর্থ তলার জামান হোটের এন্ড রেস্তোরার উপরে ১টি কক্ষে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদে আসামিকে আটক করে।

আসামীকে জিজ্ঞাসাবাদে জানায়,যে তার বসবাসের ভাড়াকৃত রুমে ইয়াবা ট্যাবলেট লুকিয়ে রেখে খুচরা বিক্রি করত।রুম তল্লাশী করে ৪০টি পলিজিপার প্যাকে ৮,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরো পড়ুন :
> জাবি ছাত্রলীগের অস্ত্র মহড়া ও সাংবাদিক হেনস্তা
> শার্শায় ১০টি স্বর্ণের বারসহ ২ পাচারকারী আটক

জিজ্ঞাসাবাদে স্বীকার করে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয়ে চট্টগ্রাম শহরের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করতো। সে পেশায় ফেরিওয়ালা ভ্যানে পোশাক বিক্রির আড়ালে ইয়াবা ট্যাবলেট এর ব্যবসা করত।

আসামী ও মাদকদ্রব্য সংক্রান্তে আইনগত ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মার্চ ২৩, ২০২৩ at ১৮:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/সুরা