মাদকসহ ৪কারবারি আটক-র‌্যাব-৭,ফেনী

র‌্যাব-৭,ফেনী কর্তৃক অফিসার ও ফোর্সদের সহায়তায়
১৩,৪২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার, মা ও ছেলেসহ ০৪ (চার) জন মাদক ব্যবসায়ী গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার।

অদ্য ১৮ মার্চ দুপুর-টায় আসামী ১জন পুরুষ ও ৩জন মহিলা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে১।মোঃ সোহেল (২০),২।আয়েশা বেগম (৩৯) ৩।জাহানারা বেগম (৩৫) ৪। জহুরা বেগম (৩৩),কে আটক করে।

র‌্যাব সূত্রে জানা যায়,,ফেনী ক্যাম্প গোপন সংবাদে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ফেনী পৌরসভার মধ্যম রামপুরস্থ চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের সাদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট এর বিপরীত পার্শ্বে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবাসহ ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে ফেনী ক্যাম্পের একটি আভিযানিক দল আসামিদের আটক করে।

আরো পড়ুন :
>> রাণীশংকৈলে ৪র্থ পর্যায়ের ১৬০ টি গৃহের সকল কাজ সম্পন্ন, উদ্বোধনের অপেক্ষায়
>> নিজস্ব পদ্ধতিতে ভর্তি পরীক্ষার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়

আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে ১নং আসামীর পরিহিত জিন্স প্যান্টের পকেট ও অন্যান্য আসামীদের প্লাজু এবং সেলোয়ার এর কুচা হতে মোট ৫২টি নীল ও সাদা স্বচ্ছ রংয়ের বায়ুরোধক পলি প্যাকেটে সর্বমোট ১৩,৪২৫ (তের হাজার চারশত পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করি।

প্রাথমিকভাবে সিডিএমএস পর্যালোচনায় ধৃত ১ নং আসামী মোঃ সোহেল এর বিরুদ্ধে চট্টগ্রাম এর পটিয়া। ২নং আসামী আয়েশা বেগম এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানা এবং চট্টগ্রাম জেলার বাঁশখালী থানা ৩ নং আসামী জহুরা বেগম এর বিরুদ্ধে কক্সবাজার জেলার টেকনাফ থানা। এজাহারে অভিযুক্ত এর তথ্য পাওয়া যায়।

আইনানুগ সমস্ত কার্যক্রম শেষে ধৃত আসামিদেরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মার্চ ১৯, ২০২৩ at ১৬:০৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/শাস