মতলব উত্তরে ইউনিয়ন পরিষদ মৌলিক প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

চাঁদপুরের মতলব উত্তরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য ও সচিবগনদের জন্য ইউনিয়ন পরিষদ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণ কোর্স এর ১ম ও ১য় ব্যাচের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ মার্চ) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট(এনআইএলজি) ঢাকা এর আয়োজনে ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে তিন দিনব্যাপীপ্রশিক্ষণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য ও সচিবগনদের জন্য ইউনিয়ন পরিষদ সম্পর্কিত মৌলিক প্রশিক্ষণ কোর্সের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

আরো পড়ুন :
>ডাচ্-বাংলা ব্যাংকের আরও আড়াই কোটি টাকা উদ্ধার
>তালায় মাকে ধর্ষণের অভিযোগে ছেলে গ্রেফতার

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন হোসেন খাঁন সুফল, জেলা পরিষদের সদস্য সরকার আলাউদ্দিন, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, ফরাজিকান্দি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রেজাউল করিম, ইউপি সদস্য গোলাম নবী খোকন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে হবে। মানুষের দোরগোড়ায় সরকারি সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে আওয়ামী লীগ সরকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সচিবগণদের মৌলিক প্রশিক্ষণ কোর্সের ব্যাবস্থা করেছেন।

মার্চ ১২, ২০২৩ at ১৮:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/মমেহা