মহম্মদপুরে ভাইয়ের হাতে ভাই খুন, হত্যার ৩ ঘন্টার মধ্যে চিরুনি অভিযানে আসামী আটক

মাগুরার মহম্মদপুরের বালিদিয়া উইনিয়নের শ্যীপুর গ্রামে পারিবরিক কলহের জের ধরে আল আমীন শেখ (২৭) নামে আপন চাচাতো ভাইকে কুপিয়ে খুন করেছে সোহেল শেখ (২২) নামে আরেক চাচাতো ভাই। মঙ্গলবার রাত ৮ঘটিকায় এই ঘটনা ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আটটার দিকে পারিবারিক কলহের জের ধরে সোহেল ও আল আমীনের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেল ঘর থেকে দেশীয় অস্ত্র (রাম দা) এনে আল আমীন কে কোপ দিলে আল আমীনের বাবা শামছু শেখ (৬৫) বাঁধা প্রদান করেন এসময় সোহেল তার চাচা শামছুকে দা দিয়ে আঘাত করে। পরে সোহেলের বাবা নওশের শেখ বাঁধা প্রদান করলে তাকেও দা দিয়ে কুপিয়ে আহত করে সোহেল পালিয়ে যায়।

আহতদেরকে উদ্ধার করে মহম্মদপুর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার আল আমীনকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুই রোগীর অবস্থা গুরুতর হওয়ায় শামসু শেখ ও নওশের শেখ কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন :
>ঘোড়াঘাটে আওয়ামী লীগের ঐতিহাসিক ৭ মার্চ পালন
>চৌগাছায় আলমসাধু উল্টে নিহত-১ মারাত্মক আহত-২

মাগুরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ (ক্রাইম এন্ড অপ হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যাকারী সোহেলকে এইমাত্র গ্রেফতার করা হয়েছে তাকে জিজ্ঞাসাবাদ শেষে হত্যার মূল ঘটনা সামনে আসবে।

মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ অসিত কুমার রায় বলেন, হত্যাকারী সোহেল তার পরিবারের সদস্যদের কে নিয়ে মাগুরা জেলা ত্যাগ করার উদ্দেশ্যে পালিয়ে যাচ্ছিল। কিন্তু হত্যার পরপরই পুলিশ সোচ্চার হয়ে চারিদিকে চিরুনি অভিযান পরিচালনা করলে শ্রীপুর উপজেলার নাকোল এলাকা থেকে পুলিশের হাতে ধরা পড়ে সোহেল।

মার্চ ০৮, ২০২৩ at ১৭:৫১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জেমহম/মমেহা