মহম্মদপুরে অনুভূতির অন্তরালে কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত

মাগুরার মহম্মদপুরে ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে “অনুভূতির অন্তরালে” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অমর একুশে বইমেলা- ২০২৩, নবযুগ প্রকাশনী থেকে প্রকাশিত “অনুভূতির অন্তরালে” কাব্যগ্রন্থের লেখক উপজেলার কৃতিসন্তান, বিশিষ্ট সংগীতশিল্পী, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী পরিচালক (বিসিএস ক্যাডারভুক্ত) কবি মুহাম্মদ মিজানুর রহমান অনিক। এটা তার প্রথম কাব্যগ্রন্থ।

সোমবার বিকেলে ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এই অনুভূতির অন্তরালে কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :
>৭ মাসেও হয়নি ফলাফল বিপর্যয়ের সমাধান, রাবির উর্দু বিভাগে ফের তালা
>ঠাকুরগাঁও সদর উপজেলা শাখার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

এ উপলক্ষে আলোচনা সভায় ঝামা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পলাশবাড়ীয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান এম রেজাউল করিম চুন্নু।

বিশেষ অতিথির বক্তব্য দেন সাপ্তাহিক মহম্মদপুর বার্তা’র সম্পাদক বিশিষ্ট কবি ও নাট্যকার সালাহ্উদদীন আহমেদ মিলটন, কবি শেখ রেজাউল হক রিজু, কবি ও সাংবাদিক মুরাদ হোসেন ও কবি মোঃ মতিউর রহমানসহ বিদ্যালয়ের সম্মানিত শিক্ষকবৃন্দ।

সহকারী প্রধান শিক্ষক শ্যামল কুমার গুহর সঞ্চালনায় আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য দেন কবি মুহাম্মদ মিজানুর রহমান অনিক। পরে কাব্যগ্রন্থটি মোড়ক উন্মোচন করেন অতিথিবৃন্দ।

মার্চ ০৬, ২০২৩ at ২০:০৮:০০(GMT+06)
দেশদর্পণ/আক/ইজইস/মমেহা