শৈলকুপায় আগুনে ক্ষতিগ্রস্থ ৫ টি পরিবারের পাশে দাঁড়ালেন এমপি

ঝিনাইদহের শৈলকুপার ধলহরাচন্দ্র ইউনিয়নের ঠাকুর মালিথিয়া গ্রামে বৃহস্পতিবার রাতে অগ্নিকান্ডে ৫টি পরিবারের ৮ টি ঘর ভস্মিভূত হয় ও দুটি গরু পুড়ে মারা যায়। শৈলকুপা ও শ্রীপুরের দুটি দমকল বাহিনী ঘন্টা খানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট শার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

শনিবার দুপুরে ক্ষতিগ্রস্থ ৫ টি বাড়ী পরিদর্শন করেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই। এসময় তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে কম্বল, শাড়ী, লুঙ্গি ও গামছা বিতরণ করেন। এছাড়াও তাদেরকে টিন ও আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহমেদ, ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, উপজেলা ভাইস যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা, সাবেক সভাপতি স,ম রানাউজ্জামান বাদশা, ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস।

আরো পড়ুন:
>নানা আয়োজনে জবিতে ১৪তম সিএসই ডে উদযাপিত
>সবাইকে আদর্শ ও চেতনার ক্ষেত্রে ঐক্যবদ্ধ থাকতে হবে- প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য এমপি

মনোহরপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল আওয়াল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিশন ও সাধারণ সম্পাদক বাবু, ধলহরাচন্দ্র ইউপি সদস্য রতন চন্দ্র কুন্ডু, রশিদ প্রমুখ।

ফেব্রুয়ারি ২৬.২০২৩ at ০৯:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/এমএইচ