নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো নড়াইল সরকারি মহিলা কলেজের পিঠা উৎসব

নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো নড়াইল সরকারি মহিলা কলেজের পিঠা উৎসব। আজ শনিবার দিনব্যাপী এই পিঠা উৎসবের কর্মসূচি উদ্বোধন করেন নড়াইলের জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, এসময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা মহিলা ক্রীড়া সংস্থা ও লেডিস ক্লাবের সভাপতি হোসনেয়ারা খানম রোজী, সিভিল সার্জন ডা. সাজেদা বেগম,নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আর, অনুষ্ঠানের সভাপতিত্ব করে নড়াইল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহানারা বেগম। দিনব্যাপী এই পিঠা উৎসবে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিভিন্ন রকম পিঠা পুলি বানিয়ে প্রায় ৩০ থেকে ৩৫টি পিঠার স্টল দেন কলেজের ছাত্রীরা।

জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান বলেন, পিঠা উৎসবে আসতে পেরে আমি খুবই আনন্দিত, পাশাপাশি নড়াইল মহিলা কলেজের অধ্যক্ষকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাই এত সুন্দর একটি আয়োজন করার জন্য। পিঠা উৎসব বাঙালি সংস্কৃতির একটি অংশ এখানে আসতে পেরে আমার খুবই ভালো লাগছে। পিঠা উৎসব মানেই আনন্দমুখর পরিবেশ।

আরো পড়ুন :
>গুজিয়া গার্লসে অনুষ্ঠিত হলো কুচকাওয়াজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান
>পুনাক স্টেশনার্স এন্ড ক্যান্টিন’র ন্যয্যমূল্য মানসম্পন্ন সেবায় লক্ষ্য

নড়াইল সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহানারা বেগম বলেন, আমরা খুবই উৎসবমুখর পরিবেশে আমাদের কলেজের ছাত্রীদের নিয়েই এই পিঠা উৎসব পালন করেছি। আমাদের সবারই খুব ভালো লাগছে আমারও খুব ভালো লাগছে নিজের কাছে এত সুন্দর একটা আয়োজন করতে পেরে । আগামীতে আরো বেশি ভালো করে এই পিঠা উৎসব যেভাবে করা যায় সেই চেষ্টা করবো।

ফেব্রুয়ারি ১৮.২০২৩ at ১৯:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শস/এমএইচ