যে কারণে ফাইনাল ফটোসেশনে ছিলেন না মাশরাফি

ছবি- সংগৃহীত।

ঢাকার যোগাযোগব্যবস্থায় নতুন দিগন্তের সূচনা করেছে মেট্রোরেল। এবার এই মেট্রোরেলে দেখা গেলো ব্যতিক্রমী এক আয়োজন। বিপিএল ফাইনালের আগে অংশগ্রহণকারী দুই দলের অধিনায়কের আনুষ্ঠানিক ফটোসেশন হলো সেখানে।

বিপিএলের নবম আসরের ফাইনাল আগামীকাল বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি)। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে নামবে মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্স আর ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বুধবার দুই দলের অধিনায়কের ফটোসেশন হয় আগারগাঁওয়ে।

ফাইনালের আগে ফটোসেশনে অংশ নেন দুই দলের অধিনায়কেরা। তবে আজকের ফটোসেশনে ছিলেন না সিলেটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। কেন ছিলেন না তিনি খোঁজ নিয়ে জানা যায়, রাজনৈতিক কারণে নিজ শহর নড়াইলে অবস্থান করায় আজকের ফটোসেশনে থাকতে পারেননি বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক। তবে আজকের মধ্যেই তার দলের সাথে যোগ দেওয়ার কথা রয়েছে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন দলটির মিডিয়া ম্যানেজার মিনহাজ উদ্দিন খান।

আরো পড়ুন:
>লালপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
>বিরামপুরে জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি আটক

এবারের ফাইনালের ট্রফিসহ ফটোসেশন হয়েছে ঢাকার মেট্রোরেলে। সিলেটের অধিনায়ক হিসেবে মাশরাফি না থাকায় তার জায়গায় উপস্থিত ছিলেন দলের আরেক অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। এছাড়া কুমিল্লার অধিনায়ক হিসেবে যথারীতি ছিলেন ইমরুল কায়েস।

ফেব্রুয়ারি ১৫.২০২৩ at ১৯:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর