রাংগুনিয়ার মরিয়ম নগরে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

প্রাথমিক শিক্ষা পদক’২৩ ইউনিয়ন পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান রাংগুনিয়া উপজেলার মরিয়ম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। সোমবার (১৩ ফেব্রুয়ারি) সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মরিয়ম নগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক হীরু।

সিনিয়র শিক্ষক মোহাম্মদ শাহ শাওনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মরিয়ম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শায়লা শরমিন। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পরিচালনা করেন সিনিয়র শিক্ষক নজরুল ইসলাম ও ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় থেকে আগত শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো যারা বক্তব্য রাখেন তারা হলেন পশ্চিম মরিয়ম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়ুব আলী, মরিয়ম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: মঈন উদ্দীন, ইউপি সদস্য মো: বেলাল হোসেন।

আরো পড়ুন:
>মদনে ছাত্রলীগকে নিষ্ক্রিয় বলায় ধাওয়া পাল্টা ধাওয়া
>বিরামপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

অনুষ্ঠানে ইউনিয়নের বিদ্যালয়সমূহের প্রধান শিক্ষক, শিক্ষকমন্ডলী, ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি ও অতিথিবৃন্দ প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

ফেব্রুয়ারি ১৩.২০২৩ at ১৭:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর