বটিয়াঘাটা কাতিয়ানাংলা বাজারে সঙ্গবদ্ধ চুরি সংঘঠিত

বটিয়াঘাটা উপজেলার গঙ্গারামপুর ইউনিয়নের খুলনা চালনা রাস্তার পাশে গড়ে উঠেছে কাতিয়ানাংলা বাজার, এই বাজারে এলাকায় গত বুধবার দিবাগত মধ্য রাতে, ৮ টায় দোকানে গনচুরি সংঘটিত হয়েছে। ৩ নং গঙ্গারামপুর ইউনিয়নের চেয়ারম্যান ও বাজার কমিটির সভাপতি আসলাম হালদার কে সকাল ৯ টায় বাজার কমিটির সেক্রেটারি হাসান ফোন করে বিষয়টি অবগত করেন।

চেয়ারম্যান তখনই চুরির বিষয়টি ফোন করে থানায় জানান, আমাদের প্রতিবেদক ঘটনাস্থল পরিদর্শন করে দেখতে পান চোরেরা পশুর নদীর চর দোকানের পিছনে মৎস ঘেরের আইল দিয়ে এসে দোকানের ভিতর প্রবেশ করে টাকা ও মালামাল লুটপাট করে নিরাপদে পলিয়ে যেতে সক্ষম হয়েছে, বাজারের দুজন পাহারাদারের সাথ কথা বলে জানাজায় মিলের পাশে তালা ও পিছনের পাশে যাওয়ার কোন পথ না থাকায় তারা পিছনে যেতে পারিনা, চোরেরা এ সময় কীটনাশক ও সার,বীজের সত্যেন সরদারের দোকান থেকে ৫ হাজার টাকা।

আরো পড়ুন:
>প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে বাংলাদেশ
>লাখাইয়ে মাংস প্রক্রিয়াজাতকারীদের নিয়ে ১দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত

প্রদীপ সরদারের দোকান থেকে ২৮ হাজার টাকা, রন্জন রায়ের দোকান হতে ৩ হাজার টাকা এবং ফার্মেন্সী ব্যবসায়ী সুরঞ্জন রায়ের দোকান হতে ১০ হাজার টাকা, শেখর রায়ের দোকান হতে ৪৮ হাজার টাকা ও মনোরঞ্জন রায়ের দোকান হতে ৯২ হাজার নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। বাজারটিতে অসংখ্য দোকান, দোকানে গণচুরি সংঘটিত হওয়ায় স্হানীয় বসতি দোকানদারদের মাঝে চুরি আতংক বিরাজ করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত বটিয়াঘাটা থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি।

ফেব্রুয়ারি ০৯.২০২৩ at ২০:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেইস/ এসআর