চট্টগ্রামে র‍্যাব-৭ কর্তৃক মাদকসহ আকট-২

র‌্যাব-৭,চট্টগ্রামের অভিযানে পতেঙ্গা হতে ১৭৯১ ক্যান বিয়ার উদ্ধারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক; মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি স্পীডবোট ও ০১টি প্রাইভেটকর।

৩০ জানুয়ারি বিকাল ০৪:৪৫ টায় আভিযানিক দল মহানগরীর পতেঙ্গা থানাধীন চরপাড়া ঘাট এলাকায় স্পীডবোট হতে একটি প্রাইভেটকারে স্থানান্তরকালে আসামী মো. রুহুল আমিন(৩১) ও মো. নিজাম উদ্দিন(২৬)কে আটক করে।

র‍্যাব সূত্রে জানা যায়,গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে,কতিপয় মাদকব্যবসায়ী বিপুল পরিমান বিয়ার ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে স্পীডবোট যোগে সাগর পথে পরিবহন করে করছে। বর্ণিত স্পীডবোট এবং প্রাইভেটকারের চালক কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা স্বামীদের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের হেফাজতে থাকা স্পীডবোর্ড এবং প্রাইভেটকার হতে ১৫টি সাদা প্লাষ্টিকের বস্তার ভিতর হতে মোট ১৭৯১ ক্যান বিয়ার উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত স্পীডবোর্ড ও প্রাইভেটকার জব্দ করা হয়।

আরো পড়ুন:
> পত্নীতলায় উপকারভোগীদের মাঝে ভিডব্লিউবি কার্ড ও চাল বিতরণ
> মোংলা ইপিজেডে ভিআইপি কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ চোরাচালানের মাধ্যমে সাগরপথে মায়ানমার হতে আমদানি নিষিদ্ধ মদ ও বিয়ার সংগ্রহ করে তাদের বাড়িতে মজুদ করত এবং পরবর্তীতে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করত। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৯লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জানুয়ারি ৩১, ২০২৩ at ১৮:২৭:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ