সাতক্ষীরায় দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা, মোটরসাইকেল চালকের মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগরে সড়কে দাঁড়িয়ে থাকা ধান বহনকারী ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মেহেদী হাসান বাবু (২৩) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার মুন্সিগঞ্জের ধানখালী এলাকায় এ ঘটনা ঘটে। মোটরসাইকেলের আরোহী অলিয়ার রহমানও (২৮) এ সময় গুরুতর আহত হয়েছেন। তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত মোটরসাইকেল চালক মেহেদী হাসান বাবু সাতক্ষীরা শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের আব্দুল মাজেদ গাজীর ছেলে।

গুরুতর আহত অলিউল্লাহ একই উপজেলার ইসমাইলপুর গ্রামের আনসার ঢালীর ছেলে। তিনি নিহত মোটরসাইকেল চালক মেহেদী হাসানের ভগ্নিপতি। আহত অলিউল্লাহকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

আরো পড়ুন:
> ৩অভিযানে মাদকসহ আটক-৫
> প্রতিদিন ১০০ কোটি আয় করছে ‘পাঠান’

স্থানীয় উন্নয়ন সংগঠন লিডারসের নির্বাহী পরিচালক মোহন কুমার মন্ডল জানান, মেহেদী হাসান তার ভগ্নিপতি ওলিউল্লাহকে নিয়ে মুন্সিগঞ্জ থেকে শ্যামনগরের দিকে যাচ্ছিলো। পতিমধ্যে রাত ৮টার দিকে শ্যামনগর উপজেলাধীন মুন্সিগঞ্জ- শ্যামনগর সড়কের ধানখালী সুন্দরবন গার্লস স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলটি সজরে ধাক্কা দেয়।

এতে মেহেদী হাসান ও অলিউল্লাহ দুজনের গুরুতর আহত হয়। দুমড়ে মচড়ে যায় তাদের মোটরসাইকেলটি। স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করায়। সেখানে কর্তব্যরত চিকিৎসাক মেহেদী হাসানকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অলিউল্লাহকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করেন।

জানুয়ারি ২৯, ২০২৩ at ১৭:১২:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/এমএইচ