৩অভিযানে মাদকসহ আটক-৫

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের গোপন সংবাদের মাধ্যমে পৃথক ৩টি বিশেষ অভিযানে কুমিল্লার চৌদ্দগ্রাম এবং ফেনী জেলার মডেল থানা এলাকা হতে ৯৩ কেজি গাঁজা উদ্ধারসহ ৫জন মাদক ব্যবসায়ীকে আটক।

২৮ জানুয়ারি (শনিবার)র‌্যাব-৭, ফেনী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এবং ফেনী জেলার ফেনী মডেল থানা এলকায় ০৩টি পৃথক অভিযান পরিচালনা করে ৯৩ কেজি গাঁজা উদ্ধার করতঃ ০৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বিস্তারিক নিম্নরুপ:

ক।গোপন সংবাদের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা হতে চট্টগ্রামগামী মহাসড়কের মধ্যম রামপুর সাকিনস্থ পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থানকালে রাত ৮টায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ নূর ইসলাম (২২) এবং ২।

মরিয়ম বেগম (৪০)কে আটক করে। আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে ১০কেজি করে ০২টি ব্যাগে ২০কেজি গাঁজাসহ আসামীদ্বয়কে আটক করা হয়।

খ। অপর সংবাদে মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা শহর হতে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে। রাত ১০টায় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কের পাঁকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপনে গাড়ী তল্লাশী কালে সন্দেহজনক একটি সিএনজিকে থামানোর সংকেত দিলে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী সিএনজি ড্রাইভার মোঃ সুমন (২৫)কে সিএনজিটিসহ আটক করা হয়। আসামীকে জিজ্ঞাসাবাদে নিজ মুখে স্বীকার এবং নিজ হাতে বের করে দেয় ২বস্তার ৩৮কেজি গাঁজা।

গ। অপর আরো একটি সংবাদের একটি ট্রাকযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হইতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। রাত সারে ১০টায় ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কস্থ একটি সিএনজি ফিলিং ষ্টেশন এর সামনেএকটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপনে সংকেত দিলে ট্রাকটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী ১। মো. শফিক (৩৪) এবং ২। মো. শাহান শাহ খান (৩২)কে আটকসহ ট্রাকটি জব্দ করে। জিজ্ঞাসাবাদ ও তল্লাশীতে লুকিনো ৩৫কেজি গাঁজা উদ্ধার হয়।

আরো পড়ুন:
>২০২৪ কোপা আমেরিকার আয়োজক জো বাইডেনের দেশ যুক্তরাষ্ট্র
>কালীগঞ্জে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

আসামীদেরকে জিজ্ঞাসাবাদে বলে,তারা পরস্পর যোগসাজশে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য (গাঁজা) কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হইতে আনয়ন করে পরবর্তীতে ফেনী,চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রয় করে আসছে বলে নিজ মূখে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

জানুয়ারি ২৯.২০২৩ at ১৭:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর