নড়াইলের দুর্গাপুর সর প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও আলোচনা সভা

ছবি- সংগৃহীত।

নড়াইল পৌর এলাকার দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ, আলোচনা সভা, প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে বিদ্যালয় চত্বরে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের সভাপতি বলাই কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু।

বিশেষ অতিথি ছিলেন-নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, সহকারী উপজেলা শিক্ষা অফিসার গোলাম রব্বানী, অধ্যাপক সৃদম সিংহ, কাউন্সিলর ইপি রানী বিশ্বাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুকু রানী বিশ্বাস, সুনীল কুমার বিশ্বাস, মহানন্দ সিংহ, দুর্গাপদ বিশ্বাস, হিরণময় সিংহ, জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া, অজয় ঘোষ, শাওন বিশ্বাসসহ অনেকে।

বক্তারা বলেন, ছাত্রছাত্রীদের শিক্ষার ভিত হচ্ছে প্রাথমিক স্তর। এখান থেকে শিক্ষার্থীদের জ্ঞানচর্চা শুরু করতে হবে। তাদেরকে ভালো ও সৃজনশীল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। প্রাথমিক শিক্ষার ভিত শক্তিশালী না হলে পরবর্তীতে মেধাবী শিক্ষার্থী পাওয়া যাবে না।

আরো পড়ুন :
>টিকটক নিষিদ্ধ করলো মার্কিন হাউজ
>দক্ষিণ সুদানের পূর্ব জঙ্গল রাজ্যে জাতিগত সংঘাতে নিহত ৫৬
>ঝিকরগাছার বাঁকড়ায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত

ঝরেপড়া রোধে শিক্ষক, অভিভাবক ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের ব্যাপক ভূমিকা রয়েছে। এক্ষেত্রে দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি বলাই কুমার বিশ্বাসসহ পরিচালনা পর্ষদের প্রশংসা করেন শিক্ষা অফিসারসহ অতিথিবৃন্দ। অনুষ্ঠানে পঞ্চম শ্রেণির বিদায়ী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। এছাড়া অভিভাবক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

ডিসেম্বর ২৮.২০২২ at ১৭:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর