ঘোড়াঘাটে চোরাই গরুসহ এক চোর আটক

দিনাজপুরের ঘোড়াঘাটে ২টি চোরাই গরু উদ্ধারসহ এক গরু চোর সিন্ডিকেটের সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। পুলিশের ধাওয়া খেয়ে গরু পরিবহনে ব্যবহৃত ট্রাকটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে গেলে চোর চক্রের অন্য সদস্যরা পালিয়ে গেলেও ট্রাকের হেলপারকে আটক করতে সক্ষম হয়েছে। আটক হেলপার বগুড়া শিবগঞ্জ উপজেলার দক্ষিণ ছাতড়া গ্রামের মো. আ. রহিমের পুত্র মো. শিপন সাকিদার(৩৪)।

২৬ ডিসেম্বর রবিবার দিবাগত রাত ২টায় ২নং পালশা ইউনিয়নের বেলওয়া মিঠাপুকুর এলাকায় সাইদুল ইসলাম নামের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে গরুর মালিক বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছেন।ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির এর সত্যতা নিশ্চিত করে জানান, একটি সংঘবদ্ধ চোর দল সাইদুল ইসলাম নামের এক ব্যক্তির বাড়ি থেকে ট্রাকে করে ২টি গরু নিয়ে যাওয়ার সময় টহলরত পুলিশের উপস্থিতি বুঝতে পেরে গরু রেখে পালিয়ে যাওয়ার সময় রাণীগঞ্জ মহিলা কলেজ তিন রাস্তার মোড়ে রাস্তার পাশে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়।

আরো পড়ুন :
>দিনাজপুর অঞ্চলের অসহায়, দুঃস্থ ও গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী
>ঘোড়াঘাটে টিসিবির পণ্য বিক্রি শুরু
>যশোরের শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু

পরে ট্রাকের হেলপারকে আটক করা সম্ভব হলেও অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। গরু দুটি অসুস্থ হওয়ায় জব্দ করে গরুর মালিকের জিম্বায় দেয়া হয়েছে।তবে চুরির কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো -ন-১৫-৪৯০৫ ট্রাকটি জব্দ করা হয়েছে এবং আটক ব্যক্তিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিসেম্বর ২৭.২০২২ at ১৪:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ