দিনাজপুর অঞ্চলের অসহায়, দুঃস্থ ও গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী

সেনাবাহিনী প্রধান জেনারেল শফি উদ্দিন আহমেদ বলেছেন জনগণের সমর্থন ছাড়া সেনাবাহিনীর বিজয় লাভ সম্ভব নয়। জনগণই হচ্ছে সেনাবাহিনীর প্রধান শক্তি। দেশ রক্ষায় শুধু নয় সেনাবাহিনী জনগণের সহায়তা নিয়ে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আজ সকাল ১১ টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় শীতকালীন প্রশিক্ষণ এলাকায় অসহায় দুষ্ট ও হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে সেনাপ্রধান এ কথা বলেন।

 ৬৬ পদাতিক ডিভিশন এর ব্যবস্থাপনায় দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার চকচকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৮০০টি অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। সেনাবাহিনী প্রধান প্রশিক্ষণকালীন সময়ে সেনাবাহিনী তার জনকল্যাণমূলক কাজের অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ায় বলে মত প্রকাশ করেন। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনী আজ দিনাজপুর অঞ্চলের অসহায়, দুঃস্থ ও গরীব-দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছে।

প্রশিক্ষণ এলাকায় অসহায়, দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণের এই মানবিক কার্যক্রম সর্বস্তরের মানুষের মাঝে অত্যন্ত ইতিবাচক সাড়া ফেলেছে। শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী গরীব-দুঃখী মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে ফ্রি-মেডিকেল ক্যাম্পেইন কর্মসূচী পরিচালনা করছে।

আরো পড়ুন:
>ঘোড়াঘাটে টিসিবির পণ্য বিক্রি শুরু
>যশোরের শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু
>লালপুরে গাছে গাছে আমের আগাম মুকুল

এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বিনামূল্যে ‘কৃষক বান্ধব ভেটেরিনারি সেবা ক্যাম্পেইন’ এর অংশ হিসেবে দেশের প্রত্যন্ত অঞ্চলে গবাদিপশু ও হাঁস-মুরগীর বিনামূল্যে চিকিৎসা প্রদান করছে। পরিদর্শনকালীন সময় সেনাসদর ও স্থানীয় ফরমেশনসমূহের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্যগণ, গণমাধ্যম ব্যক্তিবর্গ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ২৭.২০২২ at ১৪:১৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এমএইচ