ঘোড়াঘাটে টিসিবির পণ্য বিক্রি শুরু

দিনাজপুরের ঘোড়াঘাটে আবারও ফ্যামিলি কার্ডের মাধ্যমে সাশ্রয়ী ম‚ল্যে পণ্য বিক্রি কার্যক্রম শুরু করেছে সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।এ দফায় চলতি মাস ( ১৯ ডিসেম্বর) মঙ্গলবার থেকে আবারও দেশ ব্যাপী ফ্যামিলি কার্ডধারী নিম্ন আয়ের পরিবারের মাঝে ভর্তুকি ম‚ল্যে বিক্রি শুরু হয়েছে টিসিবির পণ্য ।

নিম্ন আয়ের উপকারভোগী কার্ডধারী পরিবারের মাঝে ভর্তুকি ম‚ল্যে টিসিবির পণ্য (তেল, চিনি, ডাল পৌঁছে দেয়ার লক্ষ্যে টিসিবি কর্তৃক ঢাকা মহানগরীসহ সারা দেশে শুরু হয়েছে।এ বিক্রয় কার্যক্রম ডিলারদের দোকান/নির্ধারিত স্থায়ী স্থাপনায় করা হচ্ছে। সিটি করপোরেশন, জেলা-উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও তাদের নির্ধারিত তারিখ ও সময় অনুযায়ী ডিলাররা এ কার্যক্রম পরিচালনা করছেন।

আরো পড়ুন :
>যশোরের শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু
>লালপুরে গাছে গাছে আমের আগাম মুকুল

এ দফায় কার্ডধারী ভোক্তা সর্বোচ্চ দুই লিটার সয়াবিন তেল, দুই কেজি মসুর ডাল ও এক কেজি চিনি কিনতে পারবেন।প্রতি লিটার সয়াবিন তেল ১১০ টাকা, প্রতি কেজি চিনি ৫৫ টাকা, মসুর ডাল ৬৫ টাকা দরে বিক্রি করা হচ্ছে। ঘোড়াঘাট উপজেলায় ১৯ ডিসেম্বর থেকে টিসিবির পণ্য বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে।

১টি পৌরসভা ও উপজেলার ৪টি ইউনিয়নে ১৩ হাজার ৭৯২ জন ফ্যামিলি কার্ডধারী নিম্ন আযয়ের পরিবারের মাঝে পর্যায়ক্রমে ভর্তুকি ম‚ল্যে টিসিবির পণ্য বিক্রি করা হবে।১৯ ডিসেম্বর থেকে পৌরসভা ৯টি ওয়ার্ডে ও উপজেলার ১নং বুলাকীপুর,২নং পালশা,৩নং সিংড়া ও ঘোড়াঘাট ইউনিয়নের ওয়ার্ডে টিসিবি পন্য বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে।

ডিসেম্বর ২৭.২০২২ at ১৩:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মউআম/এমএইচ