ইউপি নির্বাচনকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষ, দুই চেয়ারম্যান প্রার্থীসহ আহত- ২০

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ইউপি উপ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামিলীগ সমর্থিত নৌকা প্রার্থী ও আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই চেয়ারম্যান প্রার্থীসহ উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে। ফলে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। গতকাল রবিবার (১৮ ডিসেম্বর) রাত ১১টার দিকে ঐ উপজেলার সিন্দুর্না ইউনিয়নের হলদিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষ একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি হামলা করার অভিযোগ করেন।

এবিষয়ে কথা হলে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী অ্যাডঃ আরিফুল ইসলাম আরিফ অভিযোগ করে বলেন, গতকাল রাতে হলদিবাড়ি এলাকায় গণসংযোগ করতে গেলে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিনের ছেলের নেতৃত্বে কিছু বহিরাগত লোকজন লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে আমাদের উপর হামলা চালায়। এতে তিনিসহ তার ৭-৮জন কর্মী গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

অপরদিকে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরল আমিন তার ছেলের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, গতকাল রাতে উপজেলা আওয়ামিলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চুসহ হলদিবাড়ি এলাকায় উঠান বৈঠক করে আসার সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আরিফুল ইসলাম আরিফের নেতৃত্বে এক দেড় শত লোক তাদের পথরোধ করে আমাদের উপর হামলা চালায়। এতে তিনিসহ প্রায় ২০-২২জন কর্মী গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

আরো পড়ুন:
চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সটি দুর্নীতির চাদরে মুড়িয়ে রেখেছে ডাঃ লুৎফুন্নাহার
ঝিকরগাছায় শ্রমিকলীগের বিজয় উৎসব
ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

লালমনিরহাট পুলিশ সুপার সাইফুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি মিটিং এ আছেন বলেন ফোন কেটে দেন। হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ ওসি শাহা আলমের মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি। উল্লেখ্য- সেপ্টেম্বর মাসের ৯ তারিখে সাবেক চেয়ারম্যান খতিব উদ্দিনের মৃত্যুর ফলে শুন্য পদে আগামী ২৯ ডিসেম্বর চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে ৩ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ডিসেম্বর ১৯.২০২২ at ১৯:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর