বিয়ে নিয়ে সুখবর জানালেন নুসরাত ফারিয়া

ছবি: সংগৃহীত

প্রায় তিন বছর আগে প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বাগদান সারলেও বিয়ের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন ঢাকাই সিনেমার গ্ল্যামারাস নায়িকা নুসরাত ফারিয়া। সম্প্রতি বিষয়টি প্রকাশ্যে আনেন তিনি। ফারিয়া জানান, যার সঙ্গে বাগদান হয়েছে, তার সঙ্গে বিয়ে হচ্ছে না। সেই বিয়ে ভেঙে গেছে।

কিন্তু আবারও তার বিয়ে নিয়ে রহস্যের সুতো দীর্ঘায়িত করেই যাচ্ছেন নুসরাত ফারিয়া। ক’দিন আগে বলা সেই কথা উড়িয়ে দিয়ে আবারও নতুন করে আশা জাগানিয়ার খবর দিলেন তিনি। বিয়ে নিয়ে এখনও তিনি আশাবাদী। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানালেন, ভাগ্যে থাকলে তাদের বিয়ে হবেই। তবে কি রনির সঙ্গে বিয়ে হচ্ছে না? এই প্রসঙ্গের উত্তরে বলেন, ‘আসলে ভাগ্য মানুষকে কোথায় কখন নিয়ে যায়, তা কি আমরা কেউ বলতে পারি? পারি না।

আরো পড়ুন:
>১৯৭১ সালে বুদ্ধিজীবী হত্যাকাণ্ডের স্বরূপ: কেন এবং কারা জড়িত?
>বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টে ভারতের সংগ্রহ ৬ উইকেটে ২৭৮

আমরা সবাই জানি, জন্ম-মৃত্যু-বিয়ে এসব মানুষের হাতে নেই। ভাগ্যে থাকলে আমাদের বিয়ে হবেই। একইসঙ্গে বিয়ের প্রতি অনীহা প্রকাশ করে এ অভিনেত্রী বলেন, ‘মাত্রই গ্র্যাজুয়েশন শেষ হলো। কাজে আরও বেশি সময় দিতে চাই। এই সময়ে বিয়ের মতো বড় দায়িত্ব নিতে চাই না। এর আগে সংবাদমাধ্যমে ফারিয়া স্পষ্ট জানিয়েছিলেন রনির সঙ্গে বিয়েটা তার হচ্ছে না। সে সময় বলেছিলেন, এই বিয়েটা আর হচ্ছে না! আমি যা করি, বুঝেশুনেই করি। রনির সঙ্গে আমার সবসময়ই যোগাযোগ আছে। সারা জীবনই বন্ধুর মতো সম্পর্ক থাকবে।

বিয়ে না করার সিদ্ধান্তটি দুজনের বোঝাপড়াতেই হয়েছে। হুট করে কোনো কিছু করা ঠিক না। প্রসঙ্গত, ২০২০ সালের ১ মার্চ দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সারেন ফারিয়া-রনি। ওই বছরের জুনে খবরটি প্রকাশ্যে আনেন নায়িকা। কথা ছিল, একই বছরের ডিসেম্বরে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন। তবে সেটি আর বাস্তবে রূপ পাচ্ছে নিচ্ছে কি নিচ্ছে না. তা এখনও নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। দীর্ঘ সাত বছর রনির সঙ্গে গোপনে প্রেম করেছেন ফারিয়া। এরপর পারিবারিকভাবে বাগদান সেরেছিলেন তারা। রনি একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। তিনি সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছেলে।

ডিসেম্বর ১৪, ২০২২ at ১৯:১০:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস