মাগুরায় পিকআপের ধাক্কায় র‌্যাবের দুই সদস্যসহ নিহত ৩

ছবি- সংগৃহীত

মাগুরায় মাদক চোরাকারবারিদের পিকআপ ভ্যানের ধাক্কায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুই সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। এতে র‌্যাবের আরও এক সদস্য গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) ভোর ৪টার দিকে মাইক্রোবাস নিয়ে মাদক চোরাকারবারিকে ধাওয়া করতে গিয়ে মাগুরার লাউতড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন: র‌্যাব সদস্য আনিসুর রহমান ও মহিদুল এবং পিকআপ ভ্যানের চালক। তবে চালকের নাম নিশ্চিত হওয়া যায়নি।

মাগুরা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, র‌্যাব ক্যাম্প ঝিনাইদহ চেকপোস্ট পরিচালনা করছিলেন। সেখানে একটি পিকআপে অবৈধ মাদক আছে জানতে পেরে গাড়িটিকে থামাতে বলে। গাড়ি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মাগুরা সাঁইত্রিশ নামক বাজারে দুটি গাড়ির দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই র‌্যাবের এক সদস্য মারা যায়।

আরো পড়ুন:
মেসি-নেইমারদের অগ্নিপরীক্ষা
মাদক দিয়ে কলেজছাত্র আটক চেষ্টায়, মানিকগঞ্জে ২ পুলিশ প্রত্যাহার
রূপগঞ্জে জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

হাসপাতালে আনার পর র‌্যাবের আরেক সদস্য মারা যায়। এছাড়া পিকআপ চালক মারা গেছে। গুরুতর আহত একজনকে ঢাকার সিএমএইচে নেওয়া হয়েছে। মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এহসানুল হক মাসুম বলেন, র‌্যাব-৬ এর একটি টহলবাহী গাড়ির সঙ্গে পিকআপের সংঘর্ষ হয়। এ ঘটনায় তিনজন মারা গেছেন।

ঘটনাস্থলেই ফারুক নামে একজন র‌্যাব সদস্য নিহত হন। আর হাসপাতালে ভর্তি হন র‌্যাব সদস্য আনিসুর রহমান, নাজমুল এবং পিকআপ চালক মহিদুল। এর মধ্যে আনিসুর রহমানকে ঢাকায় পাঠানো হয়। তিনি ঢাকা যাওয়ার পথে মারা যান। আর র‌্যাব সদস্য নাজমুলকে সিএমএইচে রেফার করা হয়েছে।

ডিসেম্বর ০৯.২০২২ at ১০:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এসআর