তিন স্বামীর সঙ্গে তিন সন্তানকে বড় করছেন কেট!

ভালোবাসার সম্পর্ক সম্পূর্ণ ভিন্ন হলিউড অভিনেত্রী কেট হাডসনের কাছে। আর তাইতো তিন ছেলেমেয়ে নিয়ে তিন স্বামীর সঙ্গে সুখী পরিবার গড়ে তুলেছেন হলিউডের এই খ্যাতিমান অভিনেত্রী। এতে পরিবারের সদস্য যদিও অনেক বেড়ে গেছে, তবে প্রত্যেকের সঙ্গেই সম্পর্ক জোরালো করতে চেয়েছেন তিনি। জোরালো করতে চেয়েছেন ভালোবাসার সম্পর্ক।

বিষয়টিকে নেতিবাচকভাবে না দেখে বরং তিনি একে দেখছেন অনেকটাই ইতিবাচকভাবে। এর মাধ্যমে যৌথ পরিবারের স্বাদই উপভোগ করেন তিনি। কেটের বড় ছেলে রাইডারের বয়স এখন ১৮। সাবেক স্বামী ক্রিস রবিনসনের সঙ্গে এটি তার প্রথম সন্তান। দ্বিতীয় সন্তান বিংহমের বয়স এখন ১১ বছর। তার বাবা কেটের দ্বিতীয় সাবেক স্বামী ম্যাট বেলামি।

আর সর্বকনিষ্ঠ কন্যাসন্তানের বয়স এখন চার বছর। রানি রোজের জন্ম কেটের বর্তমান স্বামী ড্যানি ফুজিকাওয়ার সঙ্গেই। কেটের ছেলেমেয়েরা তাদের বাবার সঙ্গে বড় হচ্ছে। আর তাই বেশ সুখেই আছেন এই হলিউড অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে কেট জানান, প্রেমই আসল বন্ধন। সবসময় ভালোবাসা খুঁজেছেন আবার ভরিয়েও দিতে চেয়েছেন।

আরো পড়ুন :
যমজ দুই বোনকে বিয়ে করলেন যুবক
৫০ কোটি মানুষকে ডিজিটাল আর্থিক সেবার আওতায় আনতে কাজ করবে হুয়াওয়ে
ব্রাজিলের ম্যাচসহ ফুটবল বিশ্বকাপের যেসব খেলা দেখবেন

হাউ টু লুজ আ গাই ইন টেন ডেজ’-এর অভিনেত্রী বলেন, ‘তিন সন্তান এবং তাদের তিনজন আলাদা বাবাকে নিয়ে যে পরিবার আমি গড়ে তুলেছি, তা বাইরে থেকে দেখলে অস্বাভাবিক বলে মনে হলেও এ পরিবারের ভিত খুব মজবুত। তাই গতানুগতিক প্রেম কিংবা ভালোবাসার ধারণায় তিনি আগ্রহী নন।

সূত্র- সময় নিউজ

ডিসেম্বর ০৫.২০২২ at ১৫:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/ এসআর