থানচিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্যে সারাদেশে ন্যায় বান্দরবানে থানচিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৯ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন আয়োজনে মাল্টিপারপাস টাউন হলে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠান উদ্ধোধনে শেষে বাজার অলিগলি ও প্রধান প্রধান সড়কের র্র্যালী করা হয়।

পরে এ ডিজিটাল উদ্ভাবনী মেলায় অংশগ্রহনকারী উপজেলা সরকারি বেসরকারি ও এনজিও প্রতিষ্ঠানে ২৭টি স্টলে পরিদর্শনে শেষে মাল্টিপারপাস টাউন হলে আলোচনা সভা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মহাঃ আবুল মনসুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা।

আরো পড়ুন:
পত্নীতলায় বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক

এসময় বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত আছেন, মেডিকেল অফিসার ডা.রায়হানুল কাদের, উপজেলা প্রকৌশলী মো. ইমদাদুল হক, থানচি থানা অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) এস আই মো. মফিজ উদ্দিন, আমার বাড়ি, আমার খামার উপজেলা ব্যবস্থাপক, মো.জমির উদ্দিন, থানচি গার্লস হাইস্কুলের প্রধান শিক্ষক যোহন ত্রিপুরা, থানচি সরকারি উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক মো. শাহাদাত হোসেন ও প্রশিক্ষক, ইউআরসি সেন্টার মো.সাকের উদ্দিন প্রমূখ।

এছাড়াও স্থানীয় সাংবাদিক, উপজেলা সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ উদ্ভাবনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠানে উপজেলা সরকারি বেসরকারি ও এনজিও প্রতিষ্ঠানে বিভিন্ন কার্যমূলক ২৭টি স্টলে পরিদর্শন করে আলোচনা সভা শেষে ৪ ক্যাটাগরিতে ১২ প্রতিষ্ঠানকে ১ম, ২য় ও ৩য় স্থানে পুরস্কার বিতরণ করা হয়।

নভেম্বর ০৯,২০২২ at ১৬:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ/ইমস