থানচিতে আ.লীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি জামাত দেশকে জঙ্গিবাদ সন্ত্রাস ও নৈরাজ্য অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির বিরুদ্ধে বান্দরবানে থানচিতে প্রতিবাদ মিছিল ও গণজমায়েত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় থানচি উপজেলা আওয়ামী-লীগের আয়োজনে উপজেলা টাউনহল থেকে প্রতিবাদ মিছিল র্র্যালী শুরু করে বাজারে অলিগলি প্রদক্ষিন শেষে বাজার মার্কেট সামনে গণজমায়েত সমাবেশে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি থোয়াইহ্লা মং মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য ও জেলা শাখার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু মারমা।

এসময় আওয়ামীলীগের প্রতিবাদ মিছিল ও গণজমায়েত সমাবেশ অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জর্জ কলিন্স ত্রিপুরা সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত আছেন, জেলা শাখার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, জেলা পরিষদের সদস্য ও জেলা শাখার আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সিংয়ং ম্রো.,

জেলা শাখার আওয়ামীলীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাশ প্রমূখ। এছাড়াও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান অংপ্রু ম্রো., যুগ্ম-সাধারণ সম্পাদক ও রেমাক্রী ইউপি চেয়ারম্যান মুইশৈথুই মারমা, সাংগঠনিক সম্পাদক শিমন ত্রিপুরাসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগসহ দলটির বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ প্রতিবাদ মিছিল ও গণজমায়েত সমাবেশ মাধ্যমে ‘বিএনপি’র সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে আবারো শেখ হাসিনা তথা জাতীয় উন্নয়নের সরকার গঠনে ঐক্যবদ্ধতায় এবং পার্বত্য জনপদ-বান্দরবানে ব্যাপক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বীর বাহাদুরকে আবারো বিপুল ভোটে জয়যুক্ত করতে ঐক্যের ডাক দিয়ে বক্তব্য রাখেন, অতিথিবৃন্দের আওয়ামীলীগের নেতারা।

সেপ্টেম্বর ০৪,২০২২ at ১৭:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /চয় /শই