শৈলকূপায় প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ঘরে নিজেই আগুন দিলেন

ঝিনাইদহের শৈলকুপার সারুটিয়া গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের ঘরে নিজেই আগুন দিলেন। এমনটি অভিযোগ করলেন এলাকাবাসী। ১৫ আগস্ট সকালে সারুটিয়া ইউনিয়নের সারুটিয়া গ্রামের আরুব আলীর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় আরব আলী অভিযোগ করেন জমিজমা বিরোধের জের ধরে প্রতিপক্ষরা তার ঘরে আগুন ধরিয়ে দেয়।

এদিকে ঘটনার দিন ভিডিও ফটেজে দেখা যায় বাড়িতে দাও দাও করে আগুন জললেও এলাকাবাসী আগুন নেভানোর কোনো চেষ্টা করেনা,সবাই দাড়িয়ে দেখে। এমন প্রশ্নে এলাকাবাসী জানায়,নিজের ঘরে নিজে আগুন দেওয়ার কারণে কেউ আগুন নেভাতে সাহায্য করেনি।

আরো পড়ুন :
কেশবপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
উলানিয়া বন্দরে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮ তম জন্মাষ্টমী উদযাপন

এছাড়া অনেকেই আগুন নেভানোর জন্য এগিয়ে গেলে বাড়ির মালিক আরুব আলীর স্ত্রী প্রতিবেশীদের আগুন নেভানোর কাজে বাধা দেয়। তাদের বলা হয়, কেন আমার ঘরের আগুন নেভানোর জন্য আসছেন,আমরা কি আপনাদের আগুন নেভাতে ডেকেছি,যেকারণে কেউ আর এগিয়ে আসেনি,মুহুর্তেই পুড়ে ছাই হয়ে যায় বসত ঘরটি। এই অগ্নিসংযোগের ঘটনায় প্রতিপক্ষকে ফাঁসাতে ১৫/২০ জনের নামে অভিযোগ করেন বাড়ির মালিক আরুব আলী।

এলাকাবাসী জানায়, জমিজমা বিরোধের জের ধরে আরুব আলীর ফুফাতো ভাইদের সাথে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ১৫ আগস্ট সকালে প্রতিপক্ষদের ফাঁসানোর জন্য আরুব আলীর স্ত্রী নিজে ঘরে আগুন লাগিয়ে দেয়, যা এলাকার অনেকেই দেখে। স্থানীয়রা আরো বলেন, অগ্নিকান্ডের একদিন আগের রাতে ঘরের প্রয়োজনীয় আসবাবপত্র সরিয়ে রাখেন বাড়ির মালিক। অগ্নিকান্ডের ঘটনা সম্পন্ন পরিকল্পিত বলে স্থানীয়রা দাবী করেন। যেকারণে বাড়িতে দাও দাও করে আগুন জ্বললেও মাত্র ৩ জন ব্যক্তি আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরাঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, সারুটিয়ার আরুব আলীর বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আরুব আলী অভিযোগ করছে তার বসত ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে।

আগষ্ট ২০,২০২২ at :১২:১০ (GMT+06)
দেশদর্পণ/আক/মন/শই