কেশবপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

যশোরের কেশবপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা-২০২২ অনুষ্ঠিত হয়। (১৯ আগষ্ট) শুক্রবার সকালে প্রেসক্লাবের হলরুমে ওই সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তীর সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় সর্ব প্রথমে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য লেখক সামসুজ্জামান, অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকী, কবি মুহম্মদ শফি’কে সম্মাননা স্বারক ও উত্তরীয় প্রদান করা হয়।

এছাড়াও সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, সদস্য মশিউর রহমান কে উত্তরীয় প্রদান করা হয়।
সাধারণ সভায় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী, কোষাধ্যক্ষ শামসুর রহমান ও দপ্তর সম্পাদক মশিয়ার রহমান প্রেসক্লাবে রিপোর্ট পাঠ করেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য লেখক সামসুজ্জামান, অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকী, কবি মুহম্মদ শফি।

আরো পড়ুন :

উলানিয়া বন্দরে ভগবান শ্রীকৃষ্ণের ৫২৪৮ তম জন্মাষ্টমী উদযাপন
ঝিনাইদহে হয়ে গেল শতাধিক সাপের ব্যতিক্রমী ঝাপান খেলা

আরও বক্তব্য রাখেন, সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, যুগ্ম সম্পাদক উৎপল দে, কোষাধ্যক্ষ শামসুর রহমান, দপ্তর সম্পাদক মশিয়ার রহমান, নির্বাহী সদস্য নূরুল ইসলাম খান, নির্বাহী আব্দুল্লাহ আল ফুয়াদ, কবির হোসেন, সদস্য রুহুল কুদ্দুস, দিলীপ মোদক, ওয়াজেদ খান ডবলু, মশিউর রহমান ও কামরুজ্জামান রাজু প্রমূখ।

প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান সমাপনী বক্তব্যে বলেন, এই প্রতিষ্ঠানের আয়-ব্যয় রিপোর্ট এই সাধারণ সভায় পেষ করা হয়েছে। যা সম্মানিত সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক পাঠ করেছেন এবং আপনাদের নিকট হস্তান্তর করা হয়েছে। আর সম্মানিত সদস্যবৃন্দ যেসব প্রস্তাবনা এনেছেন সেগুলিও সংরক্ষণ করা হয়েছে। পেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক সেগুলি আমলে আনা হবে।

ইতিমধ্যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। আগামী ১১ সেপ্টেম্বর ২০২২ প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে সদস্যবৃন্দ সবাই প্রার্থী হবেন এবং ভোট দেবেন। উৎসব মুখর পরিবেশে আগামী নির্বাচনে সকলকে অংশগ্রহণ করার আহবান জানান

আগষ্ট ২০,২০২২ at :১২:১০ (GMT+06)
দেশদর্পণ/আক/সল/শই