রাষ্ট্র পরিচালনার অধিকার শুধু আ’লীগের : শোক দিবসে এমপি চঞ্চল

ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল বলেছেন, বাংলাদেশের রাষ্ট্র পরিচালনার অধিকার আছে শুধুমাত্র আওয়ামীলীগের। বঙ্গবন্ধু বলেছিলেন, এই দেশ স্বাধীন হবে! না হলে এই জেল খানা থেকে আমার লাশ বের হবে।

বঙ্গবন্ধুর হাত ধরে এই দেশ স্বাধীন হয়েছে। তিনি এই দেশ কে সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। জাতির জনকের সেই স্বপ্ন পূরণে কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কোটচাঁদপুর উপজেলা আ.লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বিএনপির উদ্যেশ্যে বলেন, আওয়ামীলীগ বানের জলে ভেষে আসেনি। যে ফু দিয়ে উড়িয়ে দিবেন। বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দুঃস্বপ্নই থেকে যাবে। সোমবার দুপুরে স্থানীয় মেইন বাসষ্টান্ড চত্তরে উপজেলা আ.লীগের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা, দোয়া মাহফিল ও শোক র‌্যালীর আয়োজনা করা হয়। উপজেলা আ.লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. শাহাজান আলীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খাঁন বাবলু, সহ-সভাপতি ফারজেল হোসেন মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক কামাল হাওলাদার, পৌর আ.লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক রিপন মন্ডল, ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন প্রমূখ। এছাড়াও উপজেলা ও পৌর আ.লীগসহ আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে শোক র‌্যালী এবং বঙ্গবন্ধু ও তিনার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

অগাস্ট ১৫,২০২২ at ২০:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি