ভূয়া দন্ত চিকিৎসা সেবা ডেন্টিস্টের বিরুদ্ধে অভিযোগ

উন্নত দন্ত রোগের চিকিৎসার প্রতিশ্রুতি দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে ভূয়া চিকিৎসা করার ফলে গত কয়েকদিন ধরে দাঁতের পিড়া নিয়ে ভুগছেন এক ভূক্তভোগী এমন নিম্ন মানের দাঁতের ভূয়া চিকিৎসা করার অভিযোগ উঠেছে, তাহিরপুর উপজেলার বাণিজ্যকেন্দ্র বাদাঘাট বাজারের কলেজ রোডস্থ ‘ডেন্টিস্ট’ (ডাক্তার) হাকিম আব্দুল হান্নানের বিরুদ্ধে।

আরো পড়ুন :
পশ্চিমবঙ্গে বাস-সিএনজির সংঘর্ষে, ৯ নারীসহ নিহত ১০
উখিয়াই ২ রোহিঙ্গা নেতাকে গুলি করে হত্যা

জানাগেছে, ডেন্টিস্ট আব্দুল হান্নান দক্ষিণ বড়দল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের কামারকান্দি গ্রামের বাসিন্দা মো. ফয়েজ আহমেদ উজ্জল এর দাঁতের উন্নত চিকিৎসা করার প্রতিশ্রতি দিয়ে মনগড়া ভাবে চিকিৎসা সেবা দিয়েছেন যার ফলে গত কয়েতদিন ধরেই দাঁতের পিঁড়ায় ভুগছেন এই ভুক্তভুগী। চিকিৎসা সেবায় কোন উন্নতি না হলে ওই ভুক্তভোগী রোগী কয়েক দফায় যোগাযোগ করেন ডেন্টিস্ট আব্দুল হান্নানের সাথে এক পর্যায়ে ‘ডেন্টিস্ট আব্দুল হান্নান চিকিৎসা সেবা দিতে গিয়ে ব্যর্থ হয়ে’ ভুক্তভোগী ফয়েজ আহমেদ উজ্জলকে সুনামগঞ্জে গিয়ে ভালো চিকিৎসকের সহায়তা নিতে পরামর্শ দেন কথিত ডেন্টিস্ট আব্দুল হান্নান।

ভূক্তভোগী ফয়েজ আহমদ উজ্জল জানান, আমি দাঁতের সমস্যাজনিত কারণে ডেন্টিস্ট আব্দুল হান্নান এর পরামর্শ নেই তিনি আমাকে ভালো মানের চিকিৎসা সেবা দেয়ার প্রতিশ্রতি দেন। এক পর্যায়ে আমি উনার কাছে গিয়ে দাঁতের চিকিৎসা সেবা নেই কিন্তু উনার কাছ থেকে চিকিৎসা সেবা নিয়ে আমি এখন গত কয়েকদিন ধরে অসুস্থ হয়ে পড়েছি এমনকি দাঁতের সমস্যা আরো তীব্রভাবে দেখা দিয়েছে।

ডেন্টিস্ট আব্দুল হান্নান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রোগী সুস্থ হয়ে ফিরে আসুক আমি পরে এই বিষয়টা দেখবো।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, আব্দুল হান্নান একজন ভূয়া ডেন্টিস্ট হওয়ায় গত জুন মাসে ডেন্টাল কেয়ারটির সেবা বন্ধ করে দেয়া হয়েছিলো।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রায়হান কবির বলেন, এমন ভূয়া চিকিৎসা করার সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

আগস্ট ১০,২০২২ at ১৩:১১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাহা/এসএম