মুক্তাগাছায় ভোটার তালিকার হালনাগাদ কার্যক্রম শুরু

ময়মনসিংহের মুক্তাগাছা পৌরসভায় আজ মঙ্গলবার নতুন ভোটার তালিকা হালনাগাদের কার্যক্রম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার।

উপজেলা নির্বাচন অফিসার সৈয়দা শারমিন সুলতানা এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার বলেন,আপনারা সকলেই সচেতন ভোটার।প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের বিভিন্ন উন্নয়ন করে আসছেন।ইতিমধ্যে দেশ মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে। আমার আপনার নেত্রী উন্নত দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। পদ্মা সেতুর মত বৃহৎ উন্নয়নের কাজ সম্ভব হয়েছে প্রিয় নেত্রীর জন্য।এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রথম ভোট অবশ্যই নৌকা মার্কায় দিবেন।

উপজেলা নির্বাচন অফিসার সৈয়দা শারমিন সুলতানা বলেন, এবার মুক্তাগাছা উপজেলায় ২৭ হাজার নতুন ভোটারকে ভোটার তালিকায় হালনাগাদ করা হবে। যার মধ্যে পৌরসভায় রয়েছে ৩ হাজার ২শত জন ভোটার। তিনি সকলকে নির্ভুল তথ্য দিয়ে কার্যক্রমকে সহযোগিতা করার আহ্বান জানান। তথ্য সঠিক হলে, সঠিক সময়ে নির্ভুল জাতীয় পরিচয়পত্র প্রদান করা সম্ভব হবে বলেও জানান এ কর্মকর্তা। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মনিরুজ্জামান দুদু,খেরুয়াজানী ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

অগাস্ট ০৯,২০২২ at ১৯:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচশা/রারি