ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

ঈদুল আজহার ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়েছে। শুক্রবার (১ জুলাই) সকাল আটটা থেকে এই টিকিট বিক্রি শুরু হয়। তবে টিকিটের জন্য যুদ্ধ শুরু হয়েছে বৃহস্পতিবার রাত থেকেই।

১ জুলাই ৫ জুলাইয়ের, ২ জুলাই ৬ জুলাইয়ের, ৩ জুলাই ৭ জুলাইয়ের, ৪ জুলাই ৮ জুলাইয়ের এবং ৫ জুলাই ৯ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কাউন্টারে এবং সকাল ৮টা থেকে অনলাইনে টিকিট বিক্রি করা হবে।

বৃহস্পতিবার (৩০ জুন) রাতেই কমলাপুর রেলস্টেশনে টিকিটপ্রত্যাশীদের দীর্ঘ লাইন দেখা গেছে। বৃহস্পতিবার রাতের মতো সকালেও কমলাপুর রেলস্টেশনে টিকিটপ্রত্যাশীদের ভিড় দেখা যায়। অনেকে বৃহস্পতিবার রাতে রেলস্টেশনেই অবস্থান করেছেন। এদিকে, শুক্রবার সকালে টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে থেকেও অনেককে অনলাইনে টিকিট বিক্রির খোঁজ করতে দেখা গেছে।

আরো পড়ুন :
বন্ধ হয়ে যাচ্ছে গুগলের জনপ্রিয় একটি সেবা
পানি পানের সময় যে ৫টি ভুল করবেন না!

কমলাপুরের প্রধান রেলস্টেশন থেকে শুধুমাত্র উত্তরাঞ্চলগামী আন্তঃনগর ও বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম (পঞ্চগড়) ঈদ স্পেশাল ট্রেনের টিকিট বিক্রি হচ্ছে এবং কমলাপুর শহরতলী প্লাটফর্ম থেকে রাজশাহী ও খুলনাগামী সব আন্তঃনগর ট্রেনের টিকিট হচ্ছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশের আকাশে জিলহজ মাসের চাঁদ দেখা গেছে। সে হিসেবে জিলহজ মাসের শুরু হয়েছে আজ শুক্রবার (১ জুলাই) এবং আগামী ১০ জুলাই দেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।

জুলাই ০১,২০২২ at ১২:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভোকা/রারি