আবৃত্তি আর গানে সংসদে পদ্মা সেতুর উদযাপন

সংসদ অধিবেশনে আবৃত্তি আর গানে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করলেন সরকারি দলের দুই সংসদ সদস্য। গতকাল সংসদে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় পদ্মা সেতু এবং সরকার প্রধানকে নিয়ে আবৃত্তি করেন আসাদুজ্জামান নূর ও মমতাজ বেগম।

দেশের জনপ্রিয় লোক সংগীত শিল্পী ও সংসদ সদস্য মমতাজ বাজেট আলোচনায় অংশ নিয়ে প্রথমে গেয়ে শোনান, আমার নেত্রী শেখ হাসিনা যার তুলনা নাই/এমন একজন নেত্রীর জন্য আমি দোয়া চাই। মমতাজ তার বক্তব্যে বিএনপির সংসদ সদস্যদের বিভিন্ন বক্তব্যের সমালোচনা করেন। আলোচনার এক পর্যায়ে মমতাজ বলেন, এখন নারীরা শাড়ি-গয়না চায় না। এরপর তিনি গেয়ে উঠেন, চাই না গয়না, চাই না শাড়ি/নৌকাতে ভোট না দিলে, যাব চলে বাপের বাড়ি। খবর বিডিনিউজের।

আরো পড়ুন :
জাবি আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আন্তর্জাতিক সম্পর্ক, রানার আপ দর্শন
শিবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের চুরান্ত খেলা অনুষ্ঠিত

শেষের দিকে বিরোধী দলের দিক থেকে মমতাজকে আরো একটি গান গেয়ে শোনানোর অনুরোধ করা হয়। মমতাজ গেয়ে উঠেন, সবার আগে চিন্তা করল শেখ হাসিনার সরকার/যাতায়াতের উন্নয়নে পদ্মা সেতু দরকার। এর আগে সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর তার বক্তব্যের শেষে কবি কামাল চৌধুরীর ‘পদ্মা সেতু’ কবিতা থেকে কিছু অংশ আবৃত্তি করেন।

পদ্মা সেতুতে অর্থায়নে বিশ্ব ব্যাংক চুক্তিবদ্ধ হওয়ার পর দুর্নীতির ষড়যন্ত্রের অভিযোগ তুলে পিছু হটেছিল। এ নিয়ে দীর্ঘ টানাপড়েনের পর সরকার নিজস্ব অর্থায়নে এই সেতু নির্মাণের পথে এগিয়ে যায়। ৩০ হাজার ১৯৩ কোটি টাকায় নির্মিত সেই সেতুর উদ্বোধন হয়েছে গত ২৫ জুন।

জুন ২৯,২০২২ at ১৩:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/রারি