প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করলে, তাদের জিহ্বা কেটে নেব: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম।

যারা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করবে, তাদের বাংলাদেশে রাজনীতি করার কোনো সুযোগ নেই। আর যারা শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করবে, তাদের জিহ্বা কেটে নেওয়া হবে।

শনিবার (৪ জুন) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে এ হুঁশিয়ারি দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, বিএনপি স্বাধীনতাবিরোধী শক্তি, এরা দেশের উন্নয়ন চায় না। যারা পদ্মা সেতু মানতে পারে না, সেই বিএনপি-জামায়াতই শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। বিএনপি খুনির ভাষায় কথা বলে। যখন দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে সরকার, তখন বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। এদের মোকাবেলা করা হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করলে তাদেরকে স্বেচ্ছাসেবক লীগ প্রতিহত করবে উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, রাজনীতির মাঠ থেকে বিএনপিকে নির্মূল করা হবে। বাংলাদেশ থেকে তাদের উৎখাত করা হবে।

আরো পড়ুন:
শত শত বাড়িঘর পুড়িয়ে দিল মিয়ানমারে জান্তা বাহিনী
এবার স্কুল শিক্ষকদের হাতে অস্ত্র তুলে দেবে যুক্তরাষ্ট্র

সমাবেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা অথবা ক্ষমতাচ্যুত করার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি। দেশীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র শুরু করেছে তারা।

বিএনপি আন্তর্জাতিকভাবে স্বীকৃত সন্ত্রাসী দল উল্লেখ করে তিনি বলেন, আবার সন্ত্রাসের পথে হাঁটলে বিএনপিকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না।

জুন ০৪,২০২২ at ১৬:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জাআ