বিআইডাব্লিউটিএতে চাকরির সুযোগ

শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ)। প্রতিষ্ঠানটিতে বিভিন্ন পদে ৮৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ৩১ মে ২০২২।

পদের নাম ও পদসংখ্যা:

কনিষ্ঠ সহকারী নৌ সংরক্ষণ ও পরিচালন তত্ত্বাবধায়ক/থার্ড অফিসার (২), সহকারী ইকো-সাউন্ডার প্রকৌশলী/সহকারী যন্ত্রায়ন প্রকৌশলী/সহকারী টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ার (১), নদী জরিপকারী (১), সহকারী পরিচালক (২), সহকারী পরিচালক (মেরিন সেফটি-১), প্রশিক্ষক (ডেক), ডিউপিটিসি (৩), কনিষ্ঠ নদী জরিপকারী (৩), তত্ত্বাবধায়ক কাম রক্ষণাবেক্ষণকারী, গুদাম সহকারী ও সহকারী (১৩), সহকারী ও কোষাধ্যক্ষ (১), ওয়েল্ডার (২), নিম্নমান সহকারী/মুদ্রাক্ষরিক/তৎসম (১), ড্রাইভার (২), গ্রিজার (৬), লস্কর (৪১), তোপাষ (১), অফিস সহায়ক (৪) এবং ঝাড়ুদার/পরিচ্ছন্নতাকর্মী (৩)।

যোগ্যতা, বয়সসীমা, বেতন স্কেলসহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে।

অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে ১ থেকে ৭ নম্বর পদের জন্য ৩২০ টাকা এবং ৮ থেকে ১৭ নম্বর পদের জন্য ২১৫ টাকা জমা দিতে হবে। ডাচ্‌-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে বিআইডব্লিউটিএর বিলার আইডি নম্বর ৪২২-এ এ ফি জমা দিতে হবে।

মে ২১,২০২২ at ১১:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/রারি