কুরিয়ারে এলো নকল ওরস্যালাইন

নগরীর হাজারি লেইন মার্কেট থেকে এসএমসির মতো দেখতে ৭০ কার্টন নকল ওরস্যালাইন-এন উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে বাংলাদেশ ড্রাগিস্ট এন্ড কেমিস্ট সমিতি, চট্টগ্রামের নেতৃবৃন্দরা তল্লাশি চালিয়ে এসব নকল ওরস্যালাইন-এন উদ্ধার করেন। পরে সেগুলো তাদের অফিসে নিয়ে যান।

জানা যায়, এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের কাছ থেকে অভিযোগ পেয়েই এ তল্লাশি চালানো হয়েছে। এ সময় সেখানে উপস্থিত ছিলেন এসএমসি এন্টারপ্রাইজ লিমিটেডের সেলস ম্যানেজার আবদুল্লাহ আল মামুন ও কোতোয়ালী থানা পুলিশের একটি টিম।

বাংলাদেশ ড্রাগিস্ট এন্ড কেমিস্ট সমিতি, চট্টগ্রামের সদস্য শিবু দাশ বলেন, গাজীপুর থেকে আন্দরকিল্লার জননী কুরিয়ার সার্ভিসে আসে নকল ওরস্যালাইনগুলো। দেখতে আসলের মতই। কোনোভাবেই চেনার উপায় নেই। এসএমসি এন্টারপ্রাইজের কাছ থেকে অভিযোগ পেয়ে আমরা একটি দোকানে তল্লাশী করেছি। একপর্যায়ে সেখান থেকে ৭০ কার্টন নকল ওরস্যালাইন উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন :
করোনার সম্মুখসারির যোদ্ধা নার্স, কিন্তু সুযোগ-সুবিধায় পিছিয়ে আছে তারা
পেকুয়ায় ইভটিজিং এ বাঁধা দেওয়ায় মা ও অন্তঃসত্ত্বা বোন আহত, আটক-১

এ বিষয়ে এসএমসি এন্টারপ্রাইজের সেলস ম্যানেজার আবদুল্লাহ আলম মামুন বলেন, আমাদের স্বনামধন্য এসএমসির প্রস্তুতকৃত ঔরসালাইন-এন এর অনুরুপ (নকল) ওরস্যালাইন কে বা কারা নকল করে হাজারী লেইন মার্কেটে বিক্রি করছে। বিষয়টি আমাদের নজরে পড়েছে। যা আমাদের কোম্পানী কতৃক উৎপাদি পণ্য নয়। যারাই করুক বিষয়টি অন্যায় করেছে। এ বিষয়ে আমরা থানায় অভিযোগ দায়ের করব। আশা করছি, থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, এসএমসির নকল ওরস্যালাইন-এন উদ্ধারের বিষয়টি জেনেছি। আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়েছিল। এ বিষয়ে এসএমসি এন্টারপ্রাইজের পক্ষ থেকে এজহার দেযার কথা রয়েছে। এজহার পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মে ১২,২০২২ at ১১:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দআ/রারি