বাদাম কাকুর সঙ্গে ‘হাউ ফানি’ গানে হিরো আলম

কৌতুক, গান, সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনার আলোচনায় বা বিতর্কে ভাইরাল থাকেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার কলকাতা গিয়ে ভক্তদের জন্য আনছেন নতুন চমক। কাঁচা বাদামের গায়ক ভুবন বাদ্যকর সঙ্গে ‘হাউ ফানি’গানে কণ্ঠ দিয়েছেন হিরো আলম। বিষয়টি তিনি নিজে নিশ্চিত করেছেন।

শনিবার (৯ এপ্রিল) দুপুরে আশরাফুল আলম ওরফে হিরো আলম কলকাতা থেকে ভিডিও কল দেন। সেখানে দেখা যায় একটি স্টুডিওর ভেতর গাইছেন হিরো আলম, পাশে গাইছেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকরও।

হিরো আলম বলেন, আমি কলকাতায় এসেছি ভুবন কাকুর সঙ্গে নতুন একটি গান করতে। অনেকদিন ধরেই কথা চলছিল, কিন্তু তারিখ ঠিক হচ্ছিল না। সবকিছু চূড়ান্ত হওয়ার পরে কলকাতায় এলাম। এই যে এখন লেকটাউনের গিউশন প্রো স্টুডিওতে, গান রেকর্ডিং করছি।

আরো পড়ুন :
জাবি লোকপ্রশাসন বিভাগে প্রয়াত শিক্ষার্থীদের স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
গোমস্তাপুরে ছাত্রলীগের উপরে জামায়াত ও বিএনপির হামলা

ভুবন বাদ্যকরের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে হিরো আলম বলেন, আমরা দুজন দুই বাংলায় ভাইরাল। একসঙ্গে হয়েছি, একসঙ্গে গান করছি। দুই বাংলায় এ গান ভাইরাল হবে বলে আশা করছি। আমাদের গানের নাম ‘হাউ ফানি’।

গানটি লিখেছেন এফ এ প্রীতম। সঙ্গীত পরিচালনা করছেন অজিত সাহিন। গানটি প্রযোজনা করছেন যাত্রাপালা ও হিরো আলম অফিশিয়াল। গানের ভিডিও নির্মাণ হবে। এটি পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার।

এপ্রিল ০৯.২০২১ at ২১:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভকা/রারি