অন্য পুরুষের সঙ্গে হবু স্ত্রীর যৌনতার ভিডিও ভাইরাল

নতুন জীবনের সূচনা, নতুন পথ-চলা! বিয়ের দিন প্রতিটা মানুষের জন্য স্পেশাল! একবার ভাবুন, বিয়ের দিনই যদি পাত্র বিয়ে ভেঙে দেয়, তা হলে পাত্রীর মনের অবস্থা কী হয়? সম্প্রতি এরমকমই একটা ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে বিয়ের দিন বিয়ে করতে নারাজ পাত্র! কারণ শুনলে চমকে যাবেন!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া পোস্ট-টি থেকে জানা যায়, হাজির সমস্ত অতিথি-অভ্যাগতরা! জমজমাট বিয়ের আসর! বিয়ের সাজে বরের জন্য অপেক্ষা করছেন পাত্রী! নির্দিষ্ট সময়ে ঘোড়ায় চড়ে বর এলেন! কিন্তু তারপরই যা হল, কান্নায় ভেঙে পড়লেন কনে! মাথায় হাত দিয়ে বসে পড়ল পাত্রীর পরিবার! পাত্র বিয়ে করতে চান না! কারণ তিনি যা বললেন, শিউড়ে ওঠার মতো!

পাত্র জানান, তাঁর কাছে একটি ভিডিও এসেছে যেখানে দেখা যাচ্ছে একজন মেল স্ট্রিপারের সঙ্গে অশালীন আচরণ করছেন পাত্রী! যৌনতার স্বাদ-গন্ধে পরিপূর্ণ সেই আচরণে পাত্রীর চোখ-মুখ থেকে ফেটে পড়ছে সে কী উন্মাদনা! ভিডিওটি পাত্রীর ব্যাচেলর পার্টিতে শ্যুট করা!

আরো পড়ুন: ইন্টারনেটে ঝড় তোলা কে এই ‘বালিকা বধূ’

সবথেকে চমকে দেওয়ার মতো বিষয়, গোটা ঘটনা শ্যুট করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন খোদ পাত্রী বোন, সেখান থেকেই ভিডিওটি ভাইরাল হয়! ভিডিওটি এসে পৌঁছায় পাত্রের মোবাইলেও! কৌতূহলবশল ভিডিওটি খুলে দেখতে শুরু করেন তিনি, এরপর যেই না স্ট্রিপারের সঙ্গে অশালীন কাজে মত্ত মহিলার মুখ লক্ষ্য করেন, তাঁর পায়ের নীচ থেকে মাটি সড়ে যায় ! এ কী কাণ্ড! মহিলা যে তাঁর হবু বউ! এরপরই তিনি সিদ্ধান্ত নেন বিয়ে ভাঙার!

ভিডিওটি দেখে মিশ্র প্রতিক্রিয়া দিচ্ছেন নেটিজেনরা! কেউ বলছেন, ”মহিলার উচিৎ তাঁর বোনের সঙ্গে আর সম্পর্ক না রাখা!” কেউ বা বলছেন,”পাত্রের উচিৎ ছিল পাত্রীর উপর বিশ্বাস রাখা! তাঁরও নিশ্চয়ই ব্যাচেলর পার্টি হয়েছে, সেখানে তিনিও নিশ্চয়ই গোপন অনেককিছু করেছেন, কিন্তু যেহুতু সেই কীর্তির কোনও প্রমাণ নেই, তাই তিনি এত বড় একটা সিদ্ধান্ত নিতে পারলেন।”

মার্চ ০৩.২০২২ at ২১:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/জআ