কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের উদ্যোগে জাতীয় ভোটার দিবস উদযাপন

মুজিব বর্ষের অঙ্গীকার, রক্ষা করবো ভোটাধিকার’ এই স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের কালীগঞ্জে ৪র্থ জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা, স্মার্ট কার্ড বিতরণ, নতুন ভোটার নিবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে দিবসটি উপলক্ষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বুধবার (০২ মার্চ) সকাল সাড়ে ১০ টায় সময় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বরের প্রধান স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :
বেনাপোলে আমদানিকৃত পণ্যের সাথে অবৈধ পণ্য, ভারতীয় ট্রাক জব্দ করলো কাস্টমস
পরকীয়ার জেরে স্বামীকে শ্বাসরোঁধ করে হত্যার অভিযোগ

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেনের সঞ্চালনায় সভাতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন,উপজেলা ফায়ার ষ্টেশনের কর্মকর্তা ড. মামুনুর রশিদ, প্রকল্প বাস্তবায়ন অফিসার আব্দুল্লাহ-হেল আল মাসুম, দৈনিক সমকালের প্রতিনিধি ও কালীগঞ্জ প্রবাক্লাবের সভাপতি জামির হোসেন, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাসসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এছাড়াও দিবসটি উপলক্ষে স্মার্ট কার্ড বিতরণ ও নতুন ভোটার নিবন্ধনসহ স্থানান্তর কার্যক্রম চালাচ্ছে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়।

মার্চ ০২.২০২১ at ২১:৩৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বেহুবি/রারি