পরকীয়ার জেরে স্বামীকে শ্বাসরোঁধ করে হত্যার অভিযোগ

সাতক্ষীরায় তালায় পরকীয়ার জের ধরে স্বামীকে শ্বাসরোঁধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে। ঘটনাটি বুধবার(২ফেব্রুয়ারি) ভোররাতের কোনো এক সময়ে উপজেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামে ।মৃত ঐ ব্যক্তির নাম মো.গোলাম রসুল মোড়ল (৪০)। তিনি নগরঘাটা গ্রামের মোহাম্মদ মোড়লের ছেলে। এঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী,রেহেনা খাতুন (৩৫),ছেলে সাগর হোসেন (১৮) ও স্ত্রীর প্রেমিক যশোর বেনাপোলের গোলাম রাব্বি (৩০)কে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোলাম রসুল মোড়ল ও রেহেনা খাতুন দম্পত্তির ২ ছেলে সাগর হোসেন (১৮) ও সাব্বির হোসেন (১৫)। আত্মীয়তার সম্পর্ক ধরে যশোরের বেনাপোলের বাসিন্দা গোলাম রাব্বির (৩০) সাথে রেহেনা খাতুনের পরকীয়া সম্পর্কের গুঞ্জন রয়েছে। বুধবার রাতে গোলাম রসুলদের বাড়িতে আত্মীয়তার সুবাদে গোলাম রাব্বি ছিলেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। স্থানীয়রা ধারণা করছেন,গোলাম রসুল মোড়লের গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোঁধ করে হত্যা করা হয়েছে। রেহেনা খাতুনের সাথে পরকীয়া সম্পর্কের জের ধরে গোলাম রসুল মোড়লকে হত্যা করা হতে পারে বলে ধারণা তাদের।

আরো পড়ুন :
ঝিকরগাছায় “মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান” শীর্ষক আলোচনা অনুষ্ঠান
যশোর বাঘারপাড়ায় মামুন পরিবহন উল্টে ২০ যাত্রী আহত

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায় জানান,খবর পেয়ে পুলিশ বুধবার সকালে ঘটনাস্থলে পৌছে গোলাম রসুলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের পরে মারা যাওয়ার কারণ জানা যাবে। তবে সুরতহাল রিপোর্টে গলায় মোটা দড়ি পেচানো দাগ রয়েছে।এঘটনায় থানায় এখনো মামলা হয়নি বলে জানান তিনি।

মার্চ ০২.২০২২ at ১৯:৩৬:০০(GMT+06)
দেশদর্পণ/আক/দপত/এমএইচ