সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঝিনাইদহের কোটচাঁদপুর-মহেশপুর সড়কে আলমসাধু ও মোটরসাইকেল সংঘর্ষে মাহাতাব হোসেন (৩২) নামে এক কাতার প্রবাসী নিহত হয়েছে। বুধবার সকালে মহেশপুর উপজেলার বড় খাঁনপুর বাজারের পার্শ্ববর্তী গোয়াতলি মাঠে এ দূর্ঘটনা ঘটে। এসময় ঈসরাফিল নামে এক মাদ্রাসা শিক্ষক গুরতর আহত হয়।

নিহতের প্রতিবেশিরা জানান, বুধবার সকালে আদমপুর থেকে প্রবাসী মাহাতাব ও মাদ্রাসা শিক্ষক ঈসরাফিল মোটরসাইকেল যোগে আদমপুর হাফেজী মাদ্রাসার ওয়াজ মাহফিলের ব্যানার আনতে পুড়াপাড়া বাজারে যাচ্ছিল। পথিমধ্যে বড় খাঁনপুর বাজার এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি কাঠ বোঝায় আলমসাধুর সঙ্গে সংঘর্ষ হয়।

আরো পড়ুন :
নওগাঁর আত্রাইয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপনের উদ্বোধন অনুষ্ঠিত
নড়াইলে ওমিক্রম প্রতিরোধের জন্য কোভিড-১৯ সংক্রমন জেলা কমিটির সভা অনুষ্ঠিত

স্থানীয়রা তাদের কে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাতাব কে মৃত ঘোষণা করেন। এঘটনায় গুরতার আহত মাদ্রাসা শিক্ষক ইসরাফিলকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসতপাতালে আসার আগেই মাহাতাব মারা যায়। নিহত মাহাতাব মহেশপুর উপজেলার আদমপুর গ্রামের আইনাল হকের ছেলে। প্রবাসী মাহাতাব দুই মাস পূর্বে কাতার থেকে দেশে এসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গুরতার আহত মাদ্রাসা শিক্ষক ইসরাফিল একই উপজেলার মান্দার বাড়িয়া গ্রামের ফুলজার আলীর ছেলে।

জানুয়ারি ১২.২০২১ at ১৭:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরাউ/রারি