পেকুয়ায় ক্যান্সার আক্রান্ত মেধাবী শিক্ষার্থী ছুহী বাঁচতে চায়

কক্সবাজারের পেকুয়ায় ক্যান্সার আক্রান্ত আয়েশা ছিদ্দিকা ছুহী (১০) নামের এক মেধাবী শিক্ষার্থী বাঁচতে চাই। সে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শেখের কিল্লা ঘোনা এলাকার চৌমুহনী ফুলকলির পিছনের বাসিন্দা মো. ওসমান বাদশা (প্রকাশ বাদশা ড্রাইভার) এর কন্যা ও পেকুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানিয়েছেন, ছুহী এই বয়সে খেলাধুলা নিয়ে অন্য দশজন শিশুর মত ব্যস্ত থাকারই কথা। কিন্তু ভাগ্য তার পক্ষে সহায় ছিলনা। এরই মধ্যে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয় সে। থেমে যায় পড়ালেখা। তার স্বপ্ন পূরর্ণে বাধা হয়ে দাঁড়ালো মরণব্যাধি এ ক্যান্সার। সে জানে না ক্যান্সার মানে কি। দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে জীবন সংকটপূর্ণ হয়ে দাঁড়িয়েছে তাঁর।

আরো পড়ুন :
ভোলায় যাত্রীবাহি ডাইরেক্ট বাস নিয়ন্ত্রন হাড়িয়ে খাদে পড়ে আহত ৩০
কাহালুতে পল্লী বিদ্যুৎ সমিতির নির্বাচনে নজরুল ইসলাম পরিচালক নির্বাচিত

আসুন এই ছোট্ট শিশুটির জীবন বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দি। তবে সুস্থ হয়ে অন্য সহপাঠিদের মত স্বাভাবিক জীবনে ফিরার আকুতি জানিয়েছে ক্যান্সার আক্রান্ত আয়েশা ছিদ্দিকা ছুহী।

পরিবার সূত্রে জানা গেছে, ছুহী দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত। পরিবারের আর্থিক অবস্থাও তেমন ভালো না। ডাক্তারের প্রাথমিক চিকিৎসায় বলা হয়েছে দেশের বাইরে গিয়ে উন্নত চিকিৎসা নিতে হবে। ব্যয়বহুল চিকিৎসা খরচ যোগাতে পরিবারের পক্ষে অক্ষম।

সাধ্য বা সামর্থ না থাকায় পরিবারটি আজ বড় অসহায়। অল্প বয়সে ঝরে পড়া এই শিশু ছুহীকে বাঁচাতে তাঁর পরিবারের পাশে দাঁড়াতে এগিয়ে আসুন। পরিবারের সাথে যোগাযোগ ও বিকাশ নং ০১৮৮৭-২১৪৫৫৭।

জানুয়ারি ০৮.২০২১ at ২২:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমজু/রারি